শিরোনাম
প্রেমিকের সঙ্গে পালাতে বাবা-মাকে বিষ খাওয়ালো তরুণী
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২৩
প্রেমিকের সঙ্গে পালাতে বাবা-মাকে বিষ খাওয়ালো তরুণী
প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রেমিকের সঙ্গে মেয়ের বিয়েতে রাজি ছিলো না বাবা-মা। ফলে পালিয়ে বিয়ে করার পরিকল্পনা করে ১৮ বছর বয়সী খুশবু। সে অনুযায়ী মা-বাবাসহ পরিবারের সবাইকে বিষ খাইয়ে সে পালিয়ে যায়। ঘটনাটি ঘটে ভারতের গুজরাটের সুরাটের দিনদোলিতে।


এ ঘটনায় শুক্রবার ওই মেয়েসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। খুশবুর বাবা দীপক ভাঞ্জারার করা মামলার পর তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার বাকি দুজন হলেন- খুশবুর ‘স্বামী’ শচীন (২২) এবং তার বাবা অশোক মোর (৪৯)।


টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, মেয়ে ও ছেলের পরিবার দিনদোলিতে বসবাস করে। ফলে তাদের মাঝে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। যা এক পর্যায়ে প্রেমের দিকে গড়ায়।


এমনকি প্রায় দুই বছর আগে শচীনের সঙ্গে আরেকবার পালিয়ে গিয়েছিল খুশবু। তখন ওই যুবকের আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছিল সে। কিন্তু তখন খুশবু প্রাপ্তবয়স্ক ছিলো না। ফলে তাকে বাড়ি ফিরিয়ে আনা হয়েছিলো।


পুলিশ জানায়, খুশবু যখন ১৮ বছর পূর্ণ করে, তার দুইদিন পর ফের পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। এরপর ওষুধের দোকান থেকে কিছু ট্যাবলেট কেনে সে। যা ময়দার সঙ্গে মিশিয়ে দেয়। পরে রাতে সেই খাবার নিজে না খেলেও মা-বাবা ও ভাইকে খাওয়ায়। কিছুক্ষণ পর বাড়ির সবাই অজ্ঞান হয়ে পড়লে খুশবু শচীনের সঙ্গে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।


এরপর সকালে ঘুম থেকে উঠে অসুস্থবোধ করতে থাকেন খুশবুর মা-বাবা ও ভাই। এছাড়া তারা মেয়েকে নিখোঁজ দেখতে পান। এরপর থানায় অভিযোগ জানান দীপক ভাঞ্জারা। পরবর্তীতে তাদের শরীর আরো খারাপ হলে তিনজনকেই হাসপাতালে নিয়ে যেতে হয়।


পুলিশ বলছে, খুশবু বিয়ের বিষয়ে পুলিশকে জানাতে থানায় এসেছিলো। তাকে তার স্বামীর সঙ্গে যেতে দেয়া হয়েছিলো কারণ সে এখন প্রাপ্তবয়স্ক।


বিবার্তা/ওবাইদুল্লাহ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com