ঢাকার দক্ষিণখানে আইবিবিএল'র এজেন্ট ব্যাংকিং কেন্দ্র
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩০
ঢাকার দক্ষিণখানে আইবিবিএল'র এজেন্ট ব্যাংকিং কেন্দ্র
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর দক্ষিণখানে শাহ কবির মাজার রোডে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র চালু হয়েছে। সোমবার ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম এর উদ্বোধন করেন।


সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মো. শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দক্ষিণখান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ড. মো. শাহজাহান, সমাজ সেবক রবিউল ইসলাম রবি, খাদিজা আক্তার ও ব্যাংকের এজেন্ট মো. আব্দুর রহমান।


ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম বলেন, ১৯৮৩ সালে প্রতিষ্ঠার পর থেকেই ইসলামী ব্যাংক দেশের উন্নয়নে কাজ করছে। গার্মেন্টসসহ বিভিন্ন শিল্পের উন্নয়নে ইসলামী ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করছে। ব্যাংকের বিনিয়োগকৃত এসব শিল্পে ব্যাপক কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে। শহরের মত গ্রামের উন্নয়নেও ইসলামী ব্যাংক অবদান রাখছে। পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে ক্ষুদ্র বিনিয়োগ প্রদান করে নারীদের স্বাবলম্বী করার মধ্য দিয়ে ব্যাংক নারীর ক্ষমতায়ন ও গ্রামীন জীবনমান উন্নয়নে কাজ করছে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com