কুমিল্লার বরুড়ায় ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৬:০৪
কুমিল্লার বরুড়ায় ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৩৯তম শাখা হিসেবে বরুড়া শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার কুমিল্লার বরুড়ায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এর উদ্বোধন করেন।


ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বরুড়া উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল খালেক চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদ সদস্য রোটারিয়ান সোহেল সামাদ ও ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম জুবায়ের আজম হেলালী।


গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন হকস বে অটোমোবাইলস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হক, ব্যবসায়ী প্রদীপ চন্দ্র সাহা, আব্দুল মমিন সওদাগর, ডা. মাহমুদা বেগম ও সমাজ সেবক মো. মোস্তাফিজুর রহমান ভূঁইয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. নুরুল হোসাইন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখাপ্রধান মো. আব্দুল কাদির মজুমদার। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


মো. মাহবুব উল আলম বলেন, মানুষকে সুদের অভিশাপ থেকে মুক্ত করার জন্য ইসলামী ব্যাংক প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকাল থেকেই ইসলামী শরী’আহর নীতিমালা অনুসরণ করে এ ব্যাংক পরিচালিত হচ্ছে। এ ব্যবস্থার শ্রেষ্ঠত্বের কারণে ইসলামী ব্যাংক ইতোমধ্যেই দেশের শীর্ষস্থানীয় ব্যাংকের মর্যাদা অর্জন করেছে। ইসলামী ব্যাংক সকল মানুষকে কল্যাণমুখী সেবা প্রদান করে দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com