ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সম্মেলন অনুষ্ঠিত
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ২০:৪২
ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সম্মেলন অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পটিয়া শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্রপ্রধান ও সহকারী কেন্দ্রপ্রধানদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার স্থানীয় কমিউনিটি সেন্টারে এর আয়োজন করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান পিএইচডি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো: সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ, অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমান, ব্যাংকের পরিচালক ও ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, ব্যাংকের পরিচালক মো. জয়নাল আবেদীন ও প্রফেসর ড. কাজী শহীদুল আলম এবং বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ কে এম ছায়েফ উল্যা।


অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. ওবায়দুল হক। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মো. নিজামুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সালেহ ইকবাল, পটিয়া শাখাপ্রধান এ বি এম মোস্তফা প্রমুখ। সম্মেলনে পটিয়া শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানগণ উপস্থিত ছিলেন।


প্রফেসর মো. নাজমুল হাসান তার বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্প দেশে ব্যাপক আর্থিক অন্তর্ভুক্তি ও প্রয়োজনমুখী বিনিয়োগের মাধ্যমে সমাজের অবহেলিত, পশ্চাদপদ ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে। পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় এই ব্যাংক পুঁজিহীন মানুষকে জামানতবিহীন বিনিয়োগ সুবিধা দিয়ে কর্মসংস্থানের মাধ্যমে সাবলম্বী করে তুলছে। এই প্রকল্পের আওতায় ইসলামী ব্যাংক ২২ হাজার গ্রামের প্রায় ১০ লাখ পরিবারকে দেশের অর্থনীতির মূলধারায় সম্পৃক্ত করেছে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com