ইসলামী ব্যাংক রংপুর জোনে উন্নয়ন সম্মেলন
প্রকাশ : ২৭ জুলাই ২০১৮, ১৫:৩৪
ইসলামী ব্যাংক রংপুর জোনে উন্নয়ন সম্মেলন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রংপুর জোনে ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনাজপুরের ব্র্যাক লার্নিং সেন্টারে এর আয়োজন করা হয়।


ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর (চলতি দায়িত্ব) মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও মুহাম্মদ কায়সার আলী। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান এ. কে. এম পেয়ার আহমাদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে রংপুর জোনের ১৯টি শাখার ব্যবস্থাপক ও বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের সেরা একহাজার ব্যাংকের মধ্যে বাংলাদেশের একমাত্র ব্যাংক। কর্মকর্তা কর্মচারীদের সততা, পেশাগত দক্ষতা ও আন্তরিক সেবার কারণেই দেশীয় ও বিশ্ব র‌্যাংকিংয়ে ব্যাংকের এই সুদৃঢ় অবস্থান।


আবু রেজা মো. ইয়াহিয়া বলেন, জনশক্তিরাই হচ্ছেন ব্যাংকের প্রধান সম্পদ। নৈতিক ও মানবিক গুনাবলী বিকাশের পাশাপাশি গ্রাহকদের সাথে সম্পর্ক উন্নয়নের মাধ্যমে রংপুর তথা উত্তরাঞ্চলের মানুষের জীবন মানোন্নয়নে অবদান রাখতে হবে।


মুহাম্মদ কায়সার আলী বলেন, শরীয়াহ ও মানবিক ব্যাংকিং ইসলামী ব্যাংকের সৌন্দর্য। ব্যাংকের এজেন্ট, ইন্টারনেট ও আধুনিক ব্যাংকিংয়ের সকল সেবা উত্তরাঞ্চলের গ্রামীণ জনপদে ছড়িয়ে দিয়ে উন্নত সমৃদ্ধ দেশ গঠনে অবদান রাখতে হবে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com