শিরোনাম
ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের ইফতার
প্রকাশ : ০৩ জুন ২০১৮, ১৬:৫৯
ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের ইফতার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে ‘সিয়াম, তাকওয়া ও সাদাকাহ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার চট্টগ্রামের একটি অভিজাত হোটেলে এর আয়োজন করা হয়।


ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ।


ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্যাংকের শরীআহ্ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার। ইফতার মাহফিল শেষে মুনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান ও বায়তুশ শরফ আঞ্জুমান-ই-ইত্তেহাদ বাংলাদেশের চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন।


অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. সালেহ ইকবাল, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মো. নিজামুল হক, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখাপ্রধান মো. নায়ের আজম এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মুহাম্মদ শাব্বির প্রমুখ এতে উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে চট্টগ্রাম অঞ্চলের শিল্পপতি, ব্যবসায়ী, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, উলামা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন।


প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি বলেন, ইসলামী ব্যাংক আর্থিক অন্তর্ভুক্তি, প্রয়োজনমুখী বিনিয়োগ, সামাজিক দায়বদ্ধ কার্যক্রম ও পল্লী উন্নয়ন কর্মসুচির মাধ্যমে দেশের অবহেলিত, পশ্চাদপদ ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে।


সভাপতির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, ব্যাংকের উন্নত নৈতিকতাসম্পন্ন কর্মকর্তা-কর্মচারীরা সততা ও নিষ্ঠার সাথে জনগনের কষ্টার্জিত আমানতের সংরক্ষণ করে চলেছে। ইসলামী ব্যাংক শিল্পায়ন, আমদানী-রপ্তানি, ক্ষুদ্র, শিল্প, কৃষি সহ দেশের প্রায় সকল খাতেই বিনিয়োগের মাধ্যমে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীতকরণে সহায়ক ভুমিকা রেখে চলেছে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com