ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ইফতার মাহফিল
প্রকাশ : ৩০ মে ২০১৮, ২৩:৪১
ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ইফতার মাহফিল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ইসলামী ব্যাংক হাসপাতালসমূহের বিশেষজ্ঞ ডাক্তার ও কনসালটেন্টদের সম্মানে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বুধবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এই অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন ব্যাংকের ডাইরেক্টর, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডাইরেক্টর ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহিদুল আলম।


অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ভারপ্রাপ্ত খতিব মাওলানা মুফতি মো. মিজানুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদ। ইসলামী ব্যাংকের ডাইরেক্টরবৃন্দ, ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


ঢাকার ইসলামী ব্যাংক হাসপাতালের ৫টি শাখায় চিকিৎসা সেবাদানকারী বিশেষজ্ঞ ও কনসালটেন্টগণসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে প্রফেসর মো. নাজমুল হাসান বলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশন চিকিৎসা, শিক্ষা ও সামাজিক উন্নয়নমূলক কাজের মাধ্যমে দেশের অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। ইসলামী ব্যাংক ফাউন্ডেশন সারাদেশের মেডিকেল কলেজ, হাসপাতাল, স্কুল, কলেজ, নার্সিং ইনস্টিটিউট ও কারিগরি প্রতিষ্ঠানের মাধ্যমে কল্যাণমুলক কাজ করছে।


সামীম মোহাম্মদ আফজাল সভাপতির বক্তব্যে বলেন, সাধারণ মানুষের সেবা করতে দায়িত্ববোধের চেতনা জাগ্রত রেখে এই ব্যাংক ও ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছে । ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করতে হবে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com