ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ২২ মে ২০১৮, ২১:৪৫
ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে ‘সিয়াম, তাকওয়া ও সাদাকাহ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এর আয়োজন করা হয়।


ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার।


এতে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। অনুষ্ঠানে ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিনসহ ব্যাংকের অন্যান্য পরিচালকবৃন্দ, বিচারপতি, কূটনীতিক, আইনজীবী, শিল্পপতি, ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, উলামা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. নাজমুল হাসান পিএইচডি বলেন, ইসলামী ব্যাংক শিল্পায়ন, পরিবহন, ক্ষুদ্র শিল্প, কৃষিসহ প্রায় সকল খাতেই বিনিয়োগের মাধ্যমে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীতকরণের জন্য কাজ করে যাচ্ছে।


সভাপতির বক্তব্যে মো. মাহবুব উল আলম ইসলামী ব্যাংকের কল্যাণমূখী সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com