সিএক্সও সামিট ৩ ডিসেম্বর
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২২, ১৯:৫৬
সিএক্সও সামিট ৩ ডিসেম্বর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

তথ্য ব্যবস্থাপনা প্ল্যাটফর্ম ভেলোর অব বাংলাদেশ আয়োজিত ‘সিএক্সও সামিট- ২০২২’ অনুষ্ঠিত হবে শনিবার (৩ ডিসেম্বর)।


রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে এ সামিট অনুষ্ঠিত হবে।‘ইন পারসুট অব সাসটেইনেবিলিটি’ শীর্ষক দিনব্যাপী এ সম্মেলনে বিশিষ্ট কর্পোরেট ব্যক্তিত্ব আলোচনায় অংশ নেবেন।


গ্রামীণফোনের চিফ এক্সিকিউটিভ অফিসার ইয়াসির আজমান, ইউনিলিভার কনসিউমার কেয়ারের চেয়ারম্যান মাসুদ খান, ইউনিলিভার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জাভেদ আকতার, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক, আকিজ গ্রুপের পরিচালক খুরশিদ আলম সহ দেশীয় ও বহুজাতিক কোম্পানির শীর্ষ স্থানীয় ব্যক্তিরা আলোচনায় অংশ নেওয়ার কথা রয়েছে।


এই বছরের "সিএক্সও সামিট ২০২২" জাতীয় অগ্রাধিকার এজেন্ডাকে হাইলাইট করবে এবং কার্যকর সমাধান ও সচেতনতা আনতে সাহায্য করবে। স্থায়িত্ব বা স্থিতিশীলতা বর্তমান বিশ্বে কোম্পানিরগুলোর কাছে গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই সামিটে আলোচকগণ বিভিন্ন ব্যবসায়িক মডেল নিয়ে আলোচনা করবেন, যেসব ব্যবহারের মাধ্যমে কোম্পানিগুলো প্রাতিষ্ঠানিক ভাবে উপকৃত হবে।


উল্লেখ্য, ভেলোর অফ বাংলাদেশ গত আগস্টে "স্ট্রাটেজি সামিট" এর আয়োজন করে। সামিটটিতে মুদ্রাস্ফীতি ও খরচ, জ্বালানি অবকাঠামো, ফরেক্স ম্যাট্রিক্স, আরএমজি এবং ম্যানুফ্যাকচারিং, কৃষি অর্থনীতি, ব্যাংকিং ও ফাইন্যান্স, ডিজিটাল অর্থনীতি বিষয়ে আলোচনা করা হয়। বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড একচেঞ্জ কমিশন চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম প্যানেলিস্টদের মধ্যে ছিলেন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com