নতুন করে কার্যক্রম শুরুর পরিকল্পনা জানাতে ইভ্যালির সংবাদ সম্মেলন
প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ১৮:৫১
নতুন করে কার্যক্রম শুরুর পরিকল্পনা জানাতে ইভ্যালির সংবাদ সম্মেলন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশজুড়ে আলোচিত-সমলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি আবার কার্যক্রম শুরু করতে চায় নতুন পর্ষদ। উচ্চ আদালতের নির্দেশে প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন ইভ্যালির দ্বায়িত্ব নেওয়ার পর পরিচালনা পর্ষদের কর্মপরিকল্পনা নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।


রবিবার (২ অক্টোবর) বেলা ১১টার দিকে ইভ্যালির ভেরিফায়েড ফেসবুক পেজে এ সংবাদ সম্মেলনের ঘোষণা দেওয়া হয়। আগামী ৬ অক্টোবর (বৃহস্পতিবার) বিকাল ৫টায় অনলাইনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনটি ইভ্যালির ফেসবুক পেইজ থেকে সরাসরি প্রচার করা হবে।


গত ২১ সেপ্টেম্বর ইভ্যালির দায়িত্ব ছেড়ে দেন আদালতের নির্দেশে গঠন করা সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড। এরপর প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন ইভ্যালির দায়িত্ব নেন। তার নেতৃত্বেই নতুন পরিচালনা পর্ষদ গঠন হচ্ছে এবং ইভ্যালি পুনর্গঠনে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হচ্ছে।


এর আগে গত ১০ আগস্ট ইভ্যালি পুনরায় চালু করতে এবং পরিচালনা বোর্ডে অন্তর্ভুক্ত করতে আদালতে আবেদন করেন প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন। আবেদনে তিনি নিজেকে এবং তার মা ও বোনের স্বামীকে পরিচালনা বোর্ডে অন্তর্ভুক্ত করতে বলেন। শামীমা নাসরিনের পক্ষে অ্যাডভোকেট আহসানুল করিম এ আবেদন করেন।


২০১৮ সালে যাত্রা শুরু করে ইভ্যালি। তবে পণ্য ডেলিভারিতে ব্যর্থ হওয়ায় পাহাড়সম অভিযোগ জমা হয় তাদের বিরুদ্ধে। গ্রাহকদের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে ইভ্যালির ব্যবসায়িক কার্যক্রম নিয়ে অনুসন্ধানে নামে বাণিজ্য মন্ত্রণালয়। ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর আরিফ বাকের নামের এক গ্রাহকের মামলার ভিত্তিতে গুলশান থেকে ইভ্যালির সিইও মো. রাসেল ও চেয়ারম্যান পদে থাকা তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেফতার করা হয়। শামীমা নাসরিন বর্তমানে জামিনে রয়েছেন। তবে জামিন পাননি স্বামী রাসেল।


বিবার্তা/রিয়াদ/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com