দর্শক মাতাচ্ছে শাকিব-মিমির ‘দুষ্টু কোকিল’
প্রকাশ : ২২ জুন ২০২৪, ১৪:০১
দর্শক মাতাচ্ছে শাকিব-মিমির ‘দুষ্টু কোকিল’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদের সবচেয়ে আলোচিত ছবি ‘তুফান’। সারাদেশের প্রেক্ষাগৃহগুলোতে রীতিমত হইচই ফেলে দিয়েছে ছবিটি। ঈদের দিনে ছবিটি মুক্তি পেলেও তার চারদিন পর এবার অনলাইনে এলো এই ছবির অন্যতম একটি গান, ‘দুষ্টু কোকিল’!


এরআগে ট্রেলারে এই গানের অল্পকিছু অংশ দিয়েই বাজিমাত করেছিলো! এবার পুরো গানটি রিলিজে দর্শক উন্মাদনা তুঙ্গে। আকাশ সেনের সুর, কথা ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী কনা।


‘দুষ্টু কোকিল’ প্রকাশের সঙ্গে সঙ্গেই এটি লুফে নেয় শ্রোতা-দর্শক। বৃহস্পতিবার বিকেল ৫টায় গানটি প্রকাশের পর তিন ঘণ্টার মধ্যেই অর্ধ মিলিয়ন ভিউ অতিক্রম করে!


২৪ ঘণ্টার আগেই গানটি চরকির ইউটিউব চ্যানেলে ৩ মিলিয়ন ভিউ পার করেছে। গানটির মন্তব্য ঘরেও চলছে প্রশংসা। চলছে কনা বন্দনা কারণ এর আগেও এ গায়িকার গাওয়া বেশকিছু গানই হিট-সুপারহিট হয়েছে। তবে শাকিব-মিমির রসায়ন ও অন্যদিকে রায়হান রাফীর নির্মাণ। সব মিলিয়ে গানটি যেন পরিপূর্ণতা পেয়েছে কনার কণ্ঠে। প্রশংসা কুড়াচ্ছে ওপার বাংলার আকাস সেনের গাওয়া অংশটুকুও। সব মিলিয়ে ‘দুষ্টু কোকিল’-এ মেতেছে দর্শক। কনা বলেন, আমি জানি এ গানটির অপেক্ষায় ছিলেন সবাই। গানটি প্রকাশের আগেই দারুণ সাড়া পেয়েছিলাম। এবার পুরো গান আসার পর শুভেচ্ছার বন্যায় ভাসছি। আমি কৃতজ্ঞ রায়হান রাফী, সুপারস্টার শাকিব খান, মিমি চক্রবর্তীসহ ‘তুফান’র পুরো টিমের প্রতি। অশেষ কৃতজ্ঞতা শ্রোতা-দর্শকদের প্রতি।


গানটি প্রকাশের পর অন্তর্জালে শেয়ার করছেন বহু দর্শক। গানটি দেখে রবিন নামের এক দর্শক লিখেছেন,“এত সুন্দর গান জাস্ট ওয়াও। কনার দারুণ কণ্ঠ, আকাশ সেনের কথা ও মনোমুগ্ধকর সুরে আর মিমিকে দেখতে যেমন অসাধারণ সুন্দর লাগছিল।


উম্মে সালমা লিখেছেন, “আমি আজকে তুফান সিনেমাটি হল থেকে দেখে এসেছি। এই গানটা আমার খুব ভালো লেগেছে কিন্তু এতদিন ইউটিউবে ছিল না। গানটা শুধু কানে বাজতে ছিল।”


আনন্দ লিখেছেন,“দুর্দান্ত হয়েছে। কণার গায়কী অন্য লেভেলে। শাকিব-মিমিকেও দারুণ লেগেছে। এগিয়ে যাক বাংলা সিনেমা।” আজিজ লিখেছেন,“আমার মনে হয় এটা বাংলাদেশের একমাত্র গান যেটা রিলিজ হওয়ার আগে চারিদিকে ভাইরাল হয়ে গেছে। গান, পারফরম্যান্স সবকিছু দারুণ এককথায়।”


সত্যিই তাই, ট্রেলারে গানটির আভাস ছিলো! কয়েক সেকেন্ডেই মাতোয়ারা হন দর্শক। হাজার হাজার টিকটক কিংবা ক্লিপেও ‘দুষ্টু কোকিল’ এর অন্তরাটুকু শোনা গেছে! এবার গানটি যে দ্রুতই ট্রেন্ডিংয়ে চলে আসবে, সে আভাসই দেখা যাচ্ছে!


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com