বুবলীর মন্তব্যে বিরক্ত শাকিব-অপু
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ১৬:১৭
বুবলীর মন্তব্যে বিরক্ত শাকিব-অপু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি ঈদ উপলক্ষ্যে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে আলোচিত নায়িকা শবনম বুবলীর মন্তব্যে সরগরম হয়ে উঠেছে ঢালিউড অঙ্গন। যেখানে তিনি তার নিজের ঈদের সিনেমার পাশাপাশি শাকিব খানের সঙ্গে বিয়ে, আলাদা থাকা ও সন্তান বীরের প্রসঙ্গেও কথা বলেছেন। আর দীর্ঘ এ সাক্ষাৎকার নিয়ে নাকি বেশ বিব্রতই হয়েছেন তিনি। এ প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন অপু বিশ্বাস ও্ শাকিব খান।


বেসরকারি টেলিভিশনের ওই অনুষ্ঠানে শাকিবের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে বুবলীর ভাষ্য, আমাদের ডিভোর্স হয়নি। আমি ও শাকিব আইনগতভাবে এখনো স্বামী-স্ত্রী। একটি দাম্পত্য সম্পর্কে অনেক ভুল বোঝাবুঝি হয়। আমরা আরো সময় নিচ্ছি। বাবা-মায়ের দূরত্বটা এখনো মনে করে না আমার সন্তান বীর। ও আমাদের বাবা-মা-ই মনে করে। আমাদের মাঝে মাঝে স্পেসও দেয়। ও বুঝে নেয়, বাবা-মা একসঙ্গে সময় কাটাচ্ছে।


ওই সাক্ষাৎকারে বুবলী আরও বলেন, অপুর সঙ্গে শাকিবের বিয়ে আদৌ হয়নি। কারণ, শাকিব একজন মুসলিম। অন্যদিকে অপু নিজেকে হিন্দু দাবি করে।


অপু প্রসঙ্গে খানিকটা ক্ষোভ প্রকাশ করে বুবলী জানান, সম্পর্কে তৃতীয় ব্যক্তি তখনই ঢুকে পড়ে যখন দুইজনের সম্পর্কে ফাটল থাকে। তৃতীয় ব্যক্তি হিসেবে অপু বুবলীকে ঘৃণা করেন, অথচ শাকিবের প্রশংসা করেন এ বিষয়টিকেও প্রশ্নবিদ্ধ করেছেন বুবলী।


বুবলীর ওই সাক্ষাৎকারের পর ভীষণ বিরক্ত অপু। শাকিবের প্রতি ভীষণ অভিমানও হয় তার। যে কারণে ঈদে ছেলে জয়কে নিয়ে শাকিবের বাড়িতে যেতে চাননি। পরে শাকিবের পরিবারের অনুরোধে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে ঈদের দিন দুপুর থেকে রাত পর্যন্ত শ্বশুরবাড়িতে সময় কাটান তিনি।


তবে, অপুর মতো শাকিবও বুবলীর এমন মন্তব্যে বেশ বিরক্ত। শাকিবের ঘনিষ্ঠজনরা বলছেন, ঈদের দিন নামাজ শেষ করে প্রিয়জনদের সঙ্গেই সময় কাটান শাকিব। এদিন তার খুশির কারণ ছিল প্রেক্ষাগৃহে তার অভিনীত নতুন সিনেমা ‘রাজকুমার’ মুক্তি। তবে সে আনন্দ অনেকটাই ফিকে করে দিয়েছে শাকিবকে। বুবলীর মন্তব্য শাকিবকে ফেলেছে সাময়িক অস্বস্তিতেও।


বুবলী প্রসঙ্গে তাই বন্ধুমহলে মন্তব্য করেন শাকিব। তিনি বলেন, আমি তো সবকিছু আগেই পরিষ্কার করে দিয়েছি। কেন এরা দুদিন পরপর নতুন ইস্যু বানায় এসব নিয়ে।


শাকিব আরো বলেন, এদের আসলে আমাকে নিয়ে কথা বলা ছাড়া কোনো কাজ নেই। সত্যি, আমি খুবই বিরক্ত।


প্রসঙ্গত, অপুর সঙ্গে বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে সংসার করলেও সে সম্পর্ক ভেঙে যায় শাকিবের। এরপরই শাকিব মিডিয়ায় পরিষ্কার জানিয়ে দেন, অপুর মতো বুবলীও তার কাছে অতীত। শুধু সন্তানের দায়িত্ব পালনের জন্য অপু ও বুবলীর সঙ্গে যোগাযোগ থাকবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com