সালমানের বাড়ির সামনে গুলি ছুঁড়েছে দুর্বৃত্তরা
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪, ১৫:৪২
সালমানের বাড়ির সামনে গুলি ছুঁড়েছে দুর্বৃত্তরা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিগত কয়েক বছর থেকেই বেশ কয়েকবার মৃত্যুর হুমকি পেয়ে আসছিলেন বলিউড ভাইজান সালমান খান। যার কারণে স্বস্তির নিশ্বাসও ফেলতে পারছিলেন না এই সুপারস্টার। এবার তারই মাঝেই সালমানের বাড়ির সামনে মোটরসাইকেল চালিয়ে এসে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে গেছে অজ্ঞাতনামা দুর্বৃত্ত।


১৪ এপ্রিল, রবিবার ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে গুলির শব্দ শোনা গেছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।


গুলি চলার সময় বান্দ্রার ওই বাড়িতেই ছিলেন সালমান। কেরিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই’ থাকেন সালমান। ওপরের তলায় থাকেন বাবা সেলিম খান। গ্রাউন্ড ফ্লোরে থাকেন সালমান।


এদিকে এ ঘটনার পর পরই ঘটনাস্থলে পৌঁছে নিরাপত্তা জোরদার করে মুম্বাই পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছেন তারা এবং গুলি চালানো ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। এলাকার সিসিটিভি ফুটেজগুলি খতিয়ে দেখছে পুলিশ।


জানা গেছে, একটি মোটরসাইকেলে একজন অজ্ঞাত ব্যক্তি বান্দ্রায় সালমান খানের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। ইতোমধ্যেই যে ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ এবং গুলি চালানো ব্যক্তিকেও খুঁজে বের করার চেষ্টা করছে।


এ গুলি চালানোর পেছনে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের হাত রয়েছে বলে ধারণা করছেন অনেকে। কারণ, গত বছর থেকেই একাধিক উড়ো হুমকি পাচ্ছেন সালমান খান। লরেন্স বিষ্ণোই ও তার গ্যাং একাধিবার ‘ভাইজান’কে প্রাণে মারার হুমকি দিয়েছে। ১৯৯৮ সালে কৃষ্ণসায়র হরিণ হত্যাকাণ্ডের জেরেই এই হুমকি।


এর আগে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার গোষ্ঠীর কাছ থেকে খুনের হুমকি পাওয়ার পরেই সালমানের নিরাপত্তা বাড়িয়ে তা ওয়াই প্লাস করা হয়েছিল। তাছাড়াও এই বলিউড তারকাকে ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি দেয়া হয়। কিছুদিন আগেই সালমান একটি বুলেট প্রতিরোধী গাড়ি কিনেছিলেন।


জানা যায়, সে সময় সালমান যে হরিণ মেরেছিলেন, তা বিষ্ণোই সম্প্রদায়ে পূজিত। সেই কারণেই সালমানকে খুনের হুমকি দিয়েছেন লরেন্স বিষ্ণোই। এই হুমকির পর থেকে সালমানের নিরাপত্তা বাড়ানো হয়।


আজকের এই গুলি চালানোর ঘটনার পিছনেও লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের হাত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।


গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘হত্যার তালিকা’য় রেখেছে, তাদের মধ্যে প্রথমেই রয়েছে সালমানের নাম। তাই এই ঘটনায় ওই গোষ্ঠীর হাত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com