বাবা হতে চলেছেন বরুণ ধওয়ান!
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০০
বাবা হতে চলেছেন বরুণ ধওয়ান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেশ কিছুদিন ধরে বলি পাড়ায় একের পর এক খুশির খবর আসছে। বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান আসা সময়ের অপেক্ষা, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম, বাবা-মা হতে চলেছেন আলি ফজল এবং রিচা চড্ডা, বলিপাড়ার হবু বাবা-মায়ের তালিকায় এবার নাম লেখালেন বরুণ ধওয়ান এবং তাঁর স্ত্রী নাতাশা দালালও।


দুই থেকে তিন হতে চলেছেন বরুণ-নাতাশা। ১৮ ফেব্রুয়ারি, রবিবার ইনস্টাগ্রামের পাতায় নিজেই এই সুখবর ভাগ করে নিলেন বরুণ।


সাদা-কালো একটা ছবি পোস্ট করেছেন অভিনেতা। ছবিতে হাঁটু মুড়ে বসে স্ত্রী নাতাশার স্ফীতোদরে চুম্বন করছেন বরুণ। এই ছবি পোস্ট করে বরুণ লিখেছেন, ‘আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের সকলের ভালবাসা এবং আশীর্বাদ চাই।’


২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বরুণ। কিন্তু অনেকেই হয়ত জানেন না, শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। বেশ কয়েকবার প্রেম নিবেদন করেছিলেন বরুণ। তারপর নাকি নাতাশা শেষ পর্যন্ত রাজি হন।


একসময় বরুণ নিজের মুখেই এই কথা জানান। একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘ও আমাকে তিন-চার বার না বলেছিল। কিন্তু আমি হাল ছাড়িনি।’ বাকিটা সকলেরই জানা।


তিন বছর আগে আরবসাগরের উপকূলবর্তী আলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গেঁথেছিলেন দুজনে। নতুন অতিথির আসার খবরে সেই ভিত যেন আরও খানিকটা মজবুত হল।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com