সংসদ সদস্য থেকে পদত্যাগ চাইলেন মিমি
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২২:০৩
সংসদ সদস্য থেকে পদত্যাগ চাইলেন মিমি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ওপার বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি সংসদ সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তবে গত কয়েকদিন ধরেই গুঞ্জন ছিল সংসদ সদস্য পদ ছেড়ে দেবেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এরই মধ্যে ১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে দেখা করতে যান অভিনেত্রী। আর এতেই জোরালো হতে থাকে গুঞ্জন।


টালিউডের জনপ্রিয় এ নায়িকা বিধানসভা থেকে বেরিয়ে সাংবাদিকদের জানান, যাদবপুরের তৃণমূল সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ চেয়ে ইস্তফা দিতে গিয়েছিলেন তিনি।


তিনি আরও বলেন, লোকসভা নির্বাচনে প্রার্থী হতে চান না। দু-দিন আগেই নিজের পদত্যাগপত্র তিনি মুখ্যমন্ত্রীর কাছে পাঠিয়ে দিয়েছেন।


এদিন মমতা ব্যানার্জির কাছে গিয়ে ইস্তফা দিলেও মুখ্যমন্ত্রী সেটি এখনও গ্রহণ করেননি। অভিনেত্রী জানান, মুখ্যমন্ত্রী ইস্তফা গ্রহণ করলে লোকসভার স্পিকারের কাছে গিয়েও ইস্তফা দেবেন তিনি।


বিধানসভা থেকে বের হয়ে সংসদ সদস্যপদ থেকে সরে আসার কারণ জানিয়েছেন মিমি। তিনি বলেন, রাজনীতি আমার জন্য নয়। এটা আমি বিশ্বাস করি। আমি যদি কোনো বাজে কাজ করতাম তাহলে আপনারা সবার আগে দেখতেন। এছাড়া আমি কখন নিজের কিংবা বিপক্ষ দলকে নিয়েও কখনও কোনো খারাপ মন্তব্য করিনি। জেনেশুনে কখনও কারও ক্ষতি করিনি আমি।


টালি অভিনেত্রী আরও বলেন, আমি রাজনীতিক নই। আর কখনও রাজনীতিক হবোও না। আমি সবসময় একজন কর্মী হিসেবে মানুষের জন্য কাজ করতে চেয়েছি। আমি এখানে কাজ গোনাতে আসিনি।


মিমি বলেন, লোকসভায় কতদিন উপস্থিত থেকেছি আমি, সেসব নিয়ে মানুষের মাথাব্যথা। এক মাস দিল্লিতে থাকলে মানুষ বলবে সংসদ সদস্য দিল্লিতে থাকেন, এখানে তিনি কাজ করেন না। আবার এখানে থাকলে বলা হবে, সংসদে উপস্থিতি কম আমার। সবদিকে ভারসাম্য রাখতে হয়।


অভিযোগ করে মিমি বলেন, স্থানীয় তৃণমূল নেতৃত্বের সাথে আমার মতপার্থক্য রয়েছে। তিনি বলেন, মুখ্যমন্ত্রী আমাকে আশ্বাস দিয়েছেন যে তিনি সমস্যাগুলো দেখবেন।


অভিনেত্রী আরো বলেন, রাজনীতি করলে আমার মতো মানুষকে গালাগালি দেওয়ার লাইসেন্স পেয়ে যায় লোকে। মিমি চক্রবর্তী যদি খারাপ কিছু করত, সবার আগে শিরোনামে উঠে আসত। আমি জেনে জীবনে কারও কোনো ক্ষতি করিনি। আমি রাজনীতিক নই। কখনো রাজনীতিক হবো না। সবসময় আমি মানুষের জন্য কর্মী হিসাবে কাজ করতে চেয়েছি। আমি অন্য দলের কারও বিরুদ্ধেও কখনো খারাপ কথা বলিনি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com