‘মুজিব : একটি জাতির রূপকার’ ১৭ ফেব্রুয়ারি হতে সারা দেশে উন্মুক্ত প্রদর্শনী
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৫
‘মুজিব : একটি জাতির রূপকার’ ১৭ ফেব্রুয়ারি হতে সারা দেশে উন্মুক্ত প্রদর্শনী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগামী ১৭ ফেব্রুয়ারি হতে সারা বাংলাদেশে উন্মুক্ত প্রদর্শন হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত সরকারের যৌথ প্রযোজনায় প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’।


১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের মান্না ডিজিটাল কমপ্লেক্স এর ফজলুল হক স্মৃতি অডিটরিয়ামে সাংবাদিক সম্মেলনের আয়োজন করে একথা জানানো হয়।


সাংবাদিক সম্মেলনে বিএফডিসি’র ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন জাতির পিতার জীবনীর উপর নির্মিত এই চলচ্চিত্রটি সারা বাংলাদেশের মানুষ যেন দেখতে পায় তা প্রচার করার জন্য গণমাধ্যমকর্মীদের সহযোগিতার জন্য অনুরোধ করেন।


গণমাধ্যম কর্মীরা চলচ্চিত্রটি সারা দেশে কিভাবে প্রচার করবে তা জানতে চাইলে তিনি বলেন, এই বিষয়ে একটা রোড ম্যাপ করা হয়েছে। বিভিন্ন জেলার জেলা প্রশাসকদের সাথে ইতিমধ্যে যোগাযোগ করা হয়েছে। জেলা প্রশাসকরা যে জায়গায় চলচ্চিত্রটি প্রদর্শন করা হলে দর্শকদের যোগাযোগের সুবিধা হবে সেই জায়গাগুলো ইতোমধ্যে নির্ধারণ করেছে।


কোথায় ছবি প্রদর্শন হবে তা দর্শকরা কিভাবে জানবে সে বিষয়ে জানতে চাওয়া হলে এফডিসি’র এমডি বলেন, গণ যোগাযোগ অধিদফতরের মহাপরিচালক সাথে আলোচনা হয়েছে, জেলা এবং উপজেলা শহরের তথ্য অফিসারগণ যেই এলাকায় চলচ্চিত্রটি প্রদর্শন হবে তা আগের দিন ঐ এলাকার জনগণকে মাইকিং এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।


সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বিএফডিসি’র পরিচালক (প্রশাসন ও অর্থ) জনাব ঈশান আলী রাজা বাঙালী, পরিচালক (উৎপাদন) জনাব রেজাউল হক এবং ‘মুজিব : একটি জাতির রূপকার’ চলচ্চিত্রের শিল্পী-কলাকুশলীবৃন্দ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com