আট বছর পর মুক্তি পাচ্ছে ‘পেয়ারার সুবাস’
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০০
আট বছর পর মুক্তি পাচ্ছে ‘পেয়ারার সুবাস’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘পেয়ারার সুবাস’। মুক্তি উপলক্ষ্যে রবিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। নির্মাণের আট বছর পর মুক্তি পেতে যাচ্ছে নূরুল আলম আতিক পরিচালিত এই চলচ্চিত্রটি।


লম্বা সময় ধরে মুক্তি আটকে থাকার বিষয়টিকে কনসিভ (অন্তঃসত্ত্বা) করার মতো বলে মনে করেন এতে অভিনয় করা সুষমা সরকার। মজা করে তিনি বলেন, কনসিভ এবার ডেলিভারি হতে যাচ্ছে! সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সুষমা সরকার এমনটা বলেন।


এসময় আরও উপস্থিত ছিলেন পরিচালক নূরুল আলম আতিক, অভিনেতা আহমেদ রুবেল সহ অনেকে।


ছবিটি নিয়ে পরিচালক বলেন, আমরা তেমন গন্ধের ছবি দেখি না। পেয়ারার সুবাস-এ গন্ধ হলো ট্রিগার পয়েন্ট। এটা শরীরের গন্ধ। সুগন্ধি হতে পারে আবার দুর্গন্ধ হতে পারে। সুগন্ধের সঙ্গে প্রকৃতির একটি অদ্ভুত কারবার আছে। বিপরীত লিঙ্গের যাদের প্রাণ আছে তারা ঘ্রাণ থেকে জোড়া বাঁধে। ‘পেয়ারার সুবাস’ ঘ্রাণ থেকে বিস্তৃতি লাভ করে। এ কারণে পেয়ারার নামের একটি মেয়ে ও গন্ধের তাড়নার জীবনে সম্পর্কগুলো অবস্থান দেখানো হচ্ছে এতে।


ছবিটি নিয়ে অভিনেত্রী সুষমা সরকার বলেন, ভালোবাসাহীন ভালোবাসার গল্প এটি। যে চরিত্রটি আমি করেছি সেটা আমার জন্য নতুন। দর্শক সিনেমা হলে গিয়ে দেখলে আমাদের সার্থকতা আসবে।


‘পেয়ারার সুবাস’ প্রযোজনা করছেন আলফা আই’র শাহরিয়ার শাকিল। তিনি বলেন, ছবিটির বিষয়বস্তু প্রাপ্তবয়স্কদের জন্য। তাই আমরা বারণ করছি, বাচ্চাদের সিনেমা হলে না আসার। এখানে মনস্তাত্ত্বিক বিষয় উঠে আসবে। আমার ধারণা, প্রাপ্ত বয়স্ক এবং সাধারণ দর্শকরা ‘পেয়ারার সুবাস’ দেখলে খুবই পছন্দ করবেন।


সিরাজগঞ্জ ও পাবনার বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণ করা হয়েছে এই সিনেমার। এতে জয়া, আহমেদ রুবেল, সুষমা ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com