হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন সাইফ
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৪, ১৭:২০
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন সাইফ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড তারকা সাইফ আলি খান গুরুতর অসুস্থ হয়ে সোমবার (২২ জানুয়ারি) হাসপাতালে ভর্তি হয়েছিলেন।


২৩ জানুয়ারি, মঙ্গলবার জানা গেছে সাইফের হাসপাতালে ভর্তির কারণ। শুটিং করতে গিয়েই হাঁটুতে ও কনুইয়ের পুরনো আঘাত বেড়ে যায়। অসহ্য যন্ত্রণা শুরু হতেই ভর্তি করা হয় হাসপাতালে। ২৪ ঘণ্টার মধ্যেই ছাড়া পেয়ে যান সাইফ। আজ (২৩ জানুয়ারি) বাড়ি ফেরেন এ নায়ক।


গতকাল সাইফ আলি খান অসুস্থ হয়ে পড়লে তাকে তড়িঘড়ি করে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সঙ্গে সঙ্গে তার অস্ত্রোপচার করা হয়। তবে গতকাল জানা যায়নি, তিনি ঠিক কোন কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।


সাইফ আলি খানের বর্তমানে ‘দেবারা’ সিনেমার শুটিং চলছে। এ সিনেমায় তাকে দুর্দান্ত অ্যাকশন নায়ক হিসেবে দেখা যাবে। কিন্তু কীভাবে এমন আঘাত পেলেন তিনি, সেই বিষয়ে বিস্তারিত কিছু বলেননি।


তবে আজ কিছুটা অসুস্থতার বিষয়ে আভাস দিয়েছেন সাইফ নিজেই। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ আঘাত এবং এরপরে অস্ত্রোপচারের মতো বিষয়গুলো আমাদের কাজেরই অংশ। এটা আমাদের কাছে খানিকটা পোশাক পরা ও পোশাক ছিঁড়ে যাওয়ার মতো ঘটনা। আমি সঠিক সময় অস্ত্রোপচার হওয়ায় খুব খুশি। যারা এ সময় পাশে ছিলেন তাদের ধন্যবাদ।’


বলিউডের ৫৩ বছর বয়সী তারকা সাইফ আলি খানকে শেষবার পর্দায় ‘আদিপুরুষ’ সিনেমায় দেখা গিয়েছে। যদিও সে সিনেমায় তিনি রাবণের চরিত্রে অভিনয় করে সমালোচনা ও বিদ্রুপের শিকার হয়েছিলেন।


সাইফ আলি খান হাসপাতালে ভর্তির আগে ‘দেবারা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। কনুইয়ের ও হাঁটু ব্যথায় তিনি বেশ কয়েকদিন ধরে ভুগছিলেন। তবে কাজের চাপে সময় বের করতে পারছিলেন না। কিন্তু এবার তাকে হাসপাতালে ভর্তি হয়ে অস্ত্রোপচার করাতেই হলো।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com