পুরনো স্টুডিওতে পূর্ণিমার সঙ্গে সাজু খাদেম
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪, ১৮:৫৩
পুরনো স্টুডিওতে পূর্ণিমার সঙ্গে সাজু খাদেম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আশি-নব্বই দশকের একটা স্টুডিও। সেটার দেয়ালজুড়ে আঁকা নানা ধরনের চিত্র। এমন এক স্টুডিওতে দাঁড়িয়ে ফ্রেমে ধরা দিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা ও ছোটপর্দার অভিনেতা সাজু খাদেম।


১৬ জানুয়ারি, মঙ্গলবার স্টুডিওতে দুজনের দাঁড়িয়ে থাকা দুটি ছবি ফেসবুকে আপলোড করেছেন সাজু খাদেম।


ছবির সঙ্গে ক্যাপশন হিসেবে ছুড়ে দিয়েছেন একটি প্রশ্ন, শেষ কবে এইভাবে স্টুডিওতে গিয়ে ছবি তুলেছেন? আশি-নব্বইয়ের দশকের যে কেউ এমন স্টুডিও দেখলে নস্টালজিক হয়ে যাবেন। হয়েছেও তা-ই। অনেকেই ছবির নিচে এসে মন্তব্যর ঘরে পুরনো স্মৃতি রোমন্থন করছেন।


সাজু খাদেম জানান, গেল মাসের শেষ দিকে একটা অনুষ্ঠান উপস্থাপনা করতে গিয়ে এমন একটা সেটের সামনে ছবি তুলেছিলেন দুজন। সেটি ছিল ‘তোমার চোখে বাংলাদেশ’ নামে এক ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন। এই প্রতিযোগিতার মাধ্যমে সারা দেশ থেকে ছবি আহ্বান করা হয়েছিল ফটোগ্রাফারদের কাছ থেকে। ফটোগ্রাফি প্রতিযোগিতার এই আয়োজনে বিজয়ীদের পুরস্কৃত করতেই এমন সেট নির্মাণ করে পুরস্কার দেয়া হয়েছিল সেদিন।


সাজু খাদেম বলেন, রাজধানীর গলফ ক্লাবে আট বিভাগের জন্য প্রতিযোগীদের পুরস্কার দেয়া হয়। আলাদা আলাদা করে সেট ও অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিটি ছিল আলাদা আলাদা আঙিকের। সেটের মাধ্যমে তুলে আনা হয়েছিল আট বিভাগের ঐতিহ্য ও সংস্কৃতি। পুরো অনুষ্ঠানজুড়েও ছিল সেটার ছাপ। এটা ছিল ঢাকা বিভাগের আয়োজন।


ছবি আপলোড প্রসঙ্গে সাজু বলেন, ছবিগুলো এত দিন আমার মোবাইলে ছিল। আজ (মঙ্গলবার) দুপুরে দেখার সময় মনে হলো- ছবিগুলো সুন্দর ও আমাদের জন্য নস্টালজিক ব্যাপার। তাই আপলোড করা।


উপস্থাপক হিসেবে সাজু খাদেম ও পূর্ণিমা দুজনেরই সুনাম আছে। দুজন একসঙ্গে নানা ধরনের অনুষ্ঠানও উপস্থাপনা করেছেন। আলাদা আলাদা চলচ্চিত্র ও নাটকেও দেখা যায় তাদের।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com