এমপি হয়েই 'জুলি' নিয়ে ফেরদৌস
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ১২:৩১
এমপি হয়েই 'জুলি' নিয়ে ফেরদৌস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ শুধু পর্দায় নয়, বর্তমানে রাজনীতির মাঠেও সফল।


সম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেরদৌস বিপুল ভোটে ঢাকা-১০ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এদিকে এমপি হয়েই নতুন চলচ্চিত্রে নাম লিখিয়েছেন ফেরদৌস।


‘জুলি’ নামের নতুন একটি চলচ্চিত্রে দেখা যাবে ফেরদৌসকে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা ছটকু আহমেদ। পাশাপাশি সিনেমাটি পরিচালনা ও সিনেমার কাহিনি-চিত্রনাট্যও করেছেন তিনি।


জানা গেছে, চলচ্চিত্রের শিল্পী-কলাকুশলীদের সঙ্গে ইতোমধ্যে কথা বলেছেন ছটকু। সব ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারির শেষে অথবা মার্চে সিনেমাটির শুটিং শুরু হবে।


সিনেমায় ‘জুলি’ চরিত্রে অভিনয় করবেন রাদিফা। তার মায়ের ভূমিকায় দেখা যাবে জ্যোতিকা জ্যোতিকে। এছাড়া এতে আরও অভিনয় করবেন— রিয়াজ আহমেদ, অমিত হাসানসহ অনেকেই। ‘আশীর্বাদ’ চলচ্চিত্রের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি।


এ প্রসঙ্গে ছটকু আহমেদ বলেন, দর্শক যে ধরনের গল্প সিনেমায় দেখতে চায় এটি তেমনই। মৌলিক গল্পের সিনেমাটি নিয়ে প্রস্তুতি চলছে। এখন টেবিল ওয়ার্ক করছি। কিশোরী জুলিকে ঘিরে সিনেমার কাহিনি এগিয়েছে। গল্প নিয়ে আর বিস্তারিত কিছু বলতে চাই না।


অমিত হাসান বলেন, সিনেমাটি নিয়ে ছটকু আহমেদের সঙ্গে কথা হয়েছে। তবে চূড়ান্ত কথা হয়নি। দৃশ্যধারণের আগে আগে হয়তো আমাকে জানাবেন তিনি। শুনেছি অনেকশিল্পীর সমাবেশ ঘটবে এ সিনেমায়।


প্রসঙ্গত, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে ছটকু আহমেদ নির্মিত এবং ফেরদৌস অভিনীত সিনেমা ‘আহারে জীবন’। সিনেমায় ফেরদৌস ছাড়া আরও অভিনয় করেছেন, পূর্ণিমা, ওমর সানী, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর, সুব্রত প্রমুখ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com