নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ২২:৪৫
নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর জীবন যেন চলছে তার আপন গতিতে। অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে হরহামেশাই আলোচনায় থাকেন এই টলিউড অভিনেত্রী। বিশেষ করে তার প্রেম, সংসার, বিচ্ছেদের খবর নিয়মিত সংবাদের শিরোনাম হয়। কোনো সমালোচনাকেই পাত্তা দেন না তিনি। একাধিক বিয়ে করলেও কোনো সংসারই দীর্ঘস্থায়ী হয়নি লাস্যময়ী এই নায়িকার।


কয়েক বছর ধরেই তৃতীয় স্বামী রোশান সিংয়ের থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী। স্ত্রীর সঙ্গে পুনরায় সংসার করার জন‌্য মামলাও করেন রোশান। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না করে বিয়েবিচ্ছেদ চেয়ে আদালতে পাল্টা মামলা করেন শ্রাবন্তী।


জানা গেছে, রোশানের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও ব‌্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শ্রাবন্তীর। তবে সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন তিনি।


ভারতীয় গণমাধ্যম থেকে এবার জানা গেল, এক নির্মাতার প্রেমে মজেছেন শ্রাবন্তী। দীর্ঘদিন ধরে গুঞ্জন উড়ছে, ‘দেবী চৌধুরানী’ সিনেমার নির্মাতা শুভ্রজিৎ মিত্রর সঙ্গে প্রেম করছেন তিনি। যদিও বিষয়টি এখন পর্যন্ত স্বীকার করে বরং বারবারই এড়িয়ে যাচ্ছেন তারা।


টালিপাড়ার একটি সূত্র জানায়, খুব শিগগিরই নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে আনবেন শ্রাবন্তী-শুভ্রজিৎ। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ‘রিলেশনশীপ স্ট্যাটাস’ ‘সিঙ্গেল’ থেকে বদলে ‘কমিটেড’ লিখবেন বলে জানা গেছে।


বেঙ্গালুরুর একটি চলচ্চিত্র উৎসবে পরিচয় হয় শ্রাবন্তী-শুভ্রজিতের। যতদিন এ চলচ্চিত্র উৎসব চলেছে, ততদিন একসঙ্গে তারা ভালো সময় কাটিয়েছেন। কিন্তু উৎসব থেকে কলকাতায় ফিরে আসার পরই জানা যায়, শ্রাবন্তীকে নিয়ে ‘দেবী চৌধুরানী’ সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন শুভ্রজিৎ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com