ডিবি প্রধানের মধ্যস্ততায় অপু-তাপস দ্বন্দ্বের অবসান
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৯:০৫
ডিবি প্রধানের মধ্যস্ততায় অপু-তাপস দ্বন্দ্বের অবসান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস ও গান বাংলা টিভির সিইও কৌশিক হোসেন তাপস পরস্পরের মধ্যে চলমান দ্বন্দ্ব মিটিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে একত্রে দুপুরের খাবার খেয়েছেন।


১৯ ডিসেম্বর, মঙ্গলবার দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে ডিবির প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে ভাত খেয়েছেন তারা।


খাবারের তালিকায় ছিল- ভাত, মাংস, মাছ, ডাল, লাল শাক, সবজি ও ভর্তা।


সম্প্রতি একটি ইস্যুকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন এর সাথে চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথপোকথনের একটি সম্পাদিত ভার্সন প্রকাশের পর গণমাধ্যমে ও অনলাইনে নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে পড়ে।


চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তিকর তথ্য দিয়ে ভিডিও প্রকাশ করেন। যার প্রেক্ষিতে গত ১৭ ডিসেম্বর ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা কার্যালয়ে উপস্থিত হয়ে একটি অভিযোগ দাখিল করেন গানবাংলা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। সে অভিযোগের প্রেক্ষিতে ১৯ ডিসেম্বর ডিবি কার্যালয়ে তলব করা হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে।


ডিবি কার্যালয়ে অপু বিশ্বাস ও তাপসের মধ্যে সমঝোতা হয়। তাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি ছিল ডিবিপ্রধান হারুন অর রশীদের মধ্যস্থতায় তার অবসান ঘটে।


ডিবি কার্যালয় থেকে বেরিয়ে নিজের ভুল স্বীকার করে অপু বিশ্বাস সাংবাদিকদের বলেন, ভাইয়া-ভাবির (তাপস ও মুন্নী) সঙ্গে দেখা হওয়ায় আমি অনেক খুশি। তবে এখানে দেখা হবে আশা করিনি। তারপরও খুব খুশি লাগছে। আমার ভাই-বোন সুখি আছেন এটি ভেবে। ভাইয়ের কথার মাঝে যে বিষয়টি তুললেন। আমার পারিবারিক প্রসঙ্গ যা আপনারা সবাই জানেন। তারপরও আমি বলব- চলচ্চিত্রের স্বার্থে পারিবারিক বিষয়গুলো বারবার আনা উচিত নয়।


অপু আরও বলেন, আমার মনে হয় দায়িত্বের জায়গা থেকে প্রত্যেক মানুষের এটা মানা উচিত। কারণ আমরা যতদিন নায়ক-নায়িকা হিসেবে নিজেদের অবস্থান ধরে রাখব, ততদিন আপনারা সবাইকে জানাতে পারবেন।


এসময় কৌশিক হোসেন তাপস বলেন, আমি ও আমার স্ত্রীকে জড়িয়ে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত নানা ধরনের বিভ্রান্তিকর তথ্য ও সংবাদের অবসান চাই। আমরা ভালো আছি। অপু এ ঘটনায় নিজেকে জড়িয়ে কিছু ভুল করেছেন। যা তিনি নিজেও স্বীকারও করেছেন। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। বাংলা চলচ্চিত্র ও গণমাধ্যমের প্রতিটি মানুষ আমার পরিবার। আমি সেই পরিবারেরই অংশ।


সবশেষে অপু বিশ্বাস গণমাধ্যমকর্মী ও নিজের ফ্যান-ফলোয়ারদের অনুরোধ করেন, যেন তার প্রকাশিত ভিডিওটি সবাই মুছে ফেলেন। যা তিনি নিজেও করবেন বলে জানান।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com