রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে তৃপ্তির সাফল্য!
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩, ১১:০৬
রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে তৃপ্তির সাফল্য!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুক্তির পর থেকেই আলোচনার তুঙ্গে সন্দীপ রেড্ডি পরিচালিত ‘অ্যানিমেল’। ছবিতে রণবীর, ববি দেওল সবাইকে ছাপিয়ে গেছে যে নাম, তিনি হলেন তৃপ্তি দিমরি। বিশেষ আলোচনার কেন্দ্রবিন্দু এখন এই নায়িকা।


‘অ্যানিমেল’ ছবিতে বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রী তৃপ্তি দিমরির অন্তরঙ্গ দৃশ্য দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছে। এমন দৃশ্যে অভিনয়ের পর তৃপ্তির জনপ্রিয়তা এখন তুঙ্গে। সাফল্যের জোয়ারে ভাসছেন তিনি।


এর আগে ‘বুলবুল’ ও ‘কালা’র মতো সিরিজে তার অভিনয় ছিল অন্য ঘরানার। কিন্তু ‘অ্যানিমেল’ এ রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে রাতারাতি তার ফলোয়ার সংখ্যাও বেড়ে গেছে। ইনস্টাগ্রামে মাত্র ছয় লাখ থেকে ৩.২ মিলিয়ন, খুব দ্রুত বেড়েছে তার ফলোয়ার সংখ্যা।


সাহসী দৃশ্যে তার অভিনয়ের জন্য তার বাবা-মায়ের কী প্রতিক্রিয়া ছিল সে বিষয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘রণবীরের সঙ্গে ওই অন্তরঙ্গ দৃশ্য দেখার পর আমার বাবা-মা একটু হতবাকই হয়েছিলেন। আমাকে বলেন, তারা কখনও এ ধরনের ছবি দেখেননি। আমি এমন দৃশ্যে অভিনয় না করলেই পারতাম।’


তৃপ্তি আরও বলেন, মেয়ের দিক থেকে বিষয়টি বুঝেছেন বাবা-মা। পরক্ষণেই বলেছেন, ‘ঠিক আছে। অভিভাবক হিসেবে তোমার বিষয়টি আমরা অবশ্যই বুঝবো।’


বলিউড তারকা তৃপ্তি দিমরির জন্ম ১৯৯৪ সালের ২৩ ফেব্রুয়ারি। তিনি কমেডি চলচ্চিত্র ‘পোস্টার বয়েজ’ (২০১৭)-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন ২০১৭ সালে। এরপর প্রণয়ধর্মী নাট্য চলচ্চিত্র ‘লায়লা মজনু’তে প্রথম মুখ্য ভূমিকায় অভিনয় করেন। এরপর থেকে তিনি অনভিতা দত্তের চলচ্চিত্র ‘বুলবুল’ এবং ‘কালা’তে অভিনয় করেছেন। তিনি ফোর্বস এশিয়ার ২০২১ সালের থার্টি আন্ডার থার্টি তালিকায় স্থান পেয়েছেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com