অনুপম রায়ের সমবেদনায় সিক্ত অনুপম হাজরা!
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২৩, ০১:০৪
অনুপম রায়ের সমবেদনায় সিক্ত অনুপম হাজরা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন টলিউড অভিনেতা ও পরিচালক পরমব্রত চ্যাটার্জি এবং পিয়া চক্রবর্তী। তাদের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়া রীতিমতো উত্তাল।


এদিকে, পিয়ার বিয়ের খবর সামনে আসার পর থেকেই একের পর এক সমবেদনার মেসেজ পাচ্ছেন বিজেপি নেতা অনুপম হাজরা।


মেসেজের কারণে অতিষ্ঠ অবিবাহিত গেরুয়া শিবিরের এই নেতা। এর পেছনে মূল কারণ নামের মিল। আর এই 'অনুপম বিভ্রান্তি ' নিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন তিনি।


অনুপম হাজরার সঙ্গে পিয়ার দূর দূরান্ত পর্যন্ত কোনও যোগাযোগ নেই। গান বা অভিনয় কোনও কিছুর সঙ্গেই যোগাযোগ নেই এই রাজনৈতিক নেতার। মিল শুধু 'অনুপম' নামে।


গায়কের বদলে অনেকেই এই রাজনীতিককে সহানুভূতি বার্তা পাঠিয়েছেন বলে জানা গেছে। গত ২ দিন ধরে ক্রমাগত ‘সহানুভূতি বার্তা’ পেয়ে বিরক্ত অনুপম হাজরা নিজেই ফেসবুক পোস্টে এবং সাংবাদিকদের জানিয়েছেন একথা।


জানা গেছ, অনুপম রায়ের বদলে তারা সহানুভূতি দেখিয়ে হোয়াটসঅ্যাপ করছেন অনুপম হাজরাকে। এরপরেই সোশ্যাল মিডিয়া অনুপম হাজরা একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, আগামী দুই-তিন দিন সোশ্যাল মিডিয়াতে অনুপমকে নিয়ে কেউ কোনও পোস্ট করল দয়া করে হাজরা না রায় তা উল্লেখ করবেন। কারণ আমি কারণে অকারণে সহানুভূতিমূলক মেসেজ পেয়ে চলেছি।


শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েও এই প্রসঙ্গে মন্তব্য করেছেন অনুপম হাজরা।


তিনি বলেন, আমার কাছে প্রচুর সহানুভূতির মেসেজ আসছিল। পরে জানা গেল যে অনুপম রায়কে যে সহানুভূতিটা দেওয়া হচ্ছিল তা আমাকে অর্থাৎ অনুপম হাজরাকে পাঠানো হচ্ছে। এমনকি, এই ১৫-২০ মিনিট আগেও মেসেজ ঢুকেছে। তাই সোশ্যাল মিডিয়াতে একটা আবেদন জানানো হয়েছে। সকলকে রায়কে পাঠাতে গিয়ে হাজরাকে পাঠাচ্ছেন।


অনুপম হাজরার জানান, আপনারা সমবেদনা জানাতে পারেন। কিন্তু ঠিক মানুষটাকে জানান। আমার তো এখনও বিয়েই হল না! একজন অবিবাহিত মানুষকে এই ধরনের মেসেজ পাঠানো হচ্ছে। আমরা বিভিন্ন চিন্তাভাবনার মধ্যে থাকি, কাজের মধ্যে থাকি। সেই জায়গায় এই ধরনের মেসেজ আমাকে বিব্রত করছে।


এদিকে, অনুপম হাজরার মন্তব্য নিয়ে দ্বিধাবিভক্ত নেটপাড়া। অনেকেই বলছেন, তিনি অতিনাটক করছেন। পুরো বিষয়টিকে ঘিরে প্রচার পাওয়ার চেষ্টা করেছেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com