ডিগবাজি দিয়ে যেকোনো সময় যেকোনো ঘরে ঢুকে পড়বেন জায়েদ খান!
প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩, ০০:০৮
ডিগবাজি দিয়ে যেকোনো সময় যেকোনো ঘরে ঢুকে পড়বেন জায়েদ খান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশার প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমা। যেখানে প্রথমবারের মতো অভিনয়ও করেছেন ফারুকী। সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন ফারুকী ও তিশা।


এই সিনেমার প্রচারেই অভিনব কৌশলের ব্যবহার করতে দেখা গেল তারকাদের। যেখানে ছিলেন পরিচালক ও অভিনেতা ফারুকী, মারজুক রাসেল, আশুতোষ সুজন, নাসিরউদ্দিন, শাহরিয়ার নাজিম জয় ও জায়েদ খান।


ফেসবুকে প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী নিজের আসন্ন সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়াগ্রাফি’র প্রচারের বিষয়ে কথা বলছেন। কীভাবে তার সিনেমার নামটি প্রচার করা যায় দর্শকদের কাছে সে প্রসঙ্গে।


এরপর পরিচালক সেই দায়িত্ব দেন তার পাশে বসা অভিনেতা মারজুক রাসেলের ওপর। মারজুক রাসেল সিনেমার নাম ভাইরাল করার দায়িত্ব দেন পরিচালক-অভিনেতা আশুতোষ সুজনের কাঁধে। সুজন তখন অভিনেতা নাসিরউদ্দিন খানকে বলেন এই দায়িত্ব নিতে। সাম্প্রতিক সময়ে নাসিরউদ্দিন খানও বেশ ভাইরাল একজন অভিনেতা। তবে নাসিরউদ্দিন নিজেকে শিশু ভাইরাল দাবি করে ভাইরালের বাপ উল্লেখ করে এই কাজের দায়িত্ব দেন জয়ের ওপর।


এরপর জয়ের কাছে ক্যামেরা আসতেই অভিনেতা বলেন, ভাইরালের দাদা জায়েদ খান এই সিনেমার নাম ভাইরাল করতে পারবেন। এরপরই নিজের জাদু দেখান জায়েদ খান। হাতের ঘড়ি খুলে পাঞ্জাবি পরেই ডিগবাজি দেন তিনি। পরপর দুটি ডিগবাজি দিয়ে দাঁড়িয়ে থাকা হেলিকপ্টারের স্ট্যান্ডে বসে পড়েন। তারপর ক্যামেরার দিকে দৃষ্টি আকর্ষন করে ফারুকীর আসন্ন সিনেমার প্রচারণা করে বলেন, সবাইকে ৩০ নভেম্বর চোখ রাখতে হবে পর্দায়। নয়তো ডিগবাজি দিয়ে যেকোনো সময় যেকোনো ঘরের দরজা খুলে ঢুকে পড়বেন তিনি!


জানা গেছে, সিনেমার প্রচারের জন্য নওগাঁ গিয়েছিলেন তারা। সেখানেই বানিয়েছেন এই ভিডিও। তারকাদের এমন প্রচারের কৌশল ভক্তরাও বেশ উপভোগ করেছেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com