অ্যাটলির ভাবনায় জাওয়ান-২
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪৮
অ্যাটলির ভাবনায় জাওয়ান-২
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাওয়ান ঝড় যেনো থামছেই না। বিশ্বব্যাপী ১ হাজার কোটির ব্যবসা করার পর নির্মাতা অ্যাটলি নিশ্চিত করেছেন, তিনি ছবিটির সিক্যুয়েল বানাবেন। শুধু তাই নয়, বলিউড বাদশাহ শাহরুখ খান ও তামিল সুপারস্টার থালাপতি বিজয়কে নিয়েও একটি সিনেমা নির্মাণের প্ল্যান করছেন এই পরিচালক।


‘জওয়ান’ মুক্তির আগে থেকেই ‘জওয়ান ২’র কথা শোনা যাচ্ছিল। ‘জাওয়ান’ সিনেমার শেষ দৃশ্যে ইঙ্গিত দেওয়া হয়, নায়কের নতুন মিশন সুইস ব্যাংকে। সেই সূত্র ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, এর দ্বিতীয় কিস্তি আসবে।


সংবাদমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে নির্মাতা অ্যাটলি বলেন, আমার প্রত্যেক সিনেমার শেষে এমন কল্পনাকে প্রশ্রয় দেওয়া থাকে। তবে এখনও পর্যন্ত আমি কখনও কোনও সিনেমার সিক্যুয়েল করার কথা ভাবিনি। ‘জওয়ান’র কথা যদি বলতে হয় তাহলে যদি তেমন কোনও ভাল গল্প পাই তাহলে অবশ্যই পার্ট-২ এর কথা ভাবব।


জনপ্রিয় দক্ষিণী এই নির্মাতা বলেন, ‘জওয়ান’-এ আমি ভবিষ্যতের আভাস রেখেছি। এখন অথবা পরে সিক্যুয়েল নিয়ে আসতেই পারি। আর একদিন না একদিন আমি অবশ্যই ‘জওয়ান’র সিক্যুয়েল নিয়ে আসব। ‘জওয়ান’-এ বিক্রম রাঠোর চরিত্রকে ঘিরে ‘জওয়ান ২’ আসতে পারে। যাকে চলচ্চিত্রের ভাষায় বলা হয় স্পিন-অফ।


গুঞ্জন শোনা যাচ্ছিল ‘জাওয়ান’ সিনেমায় থালাপতি বিজয়ের ক্যামিও থাকবে। তবে সেটা সত্য হয়নি।


এ বিষয়ে নির্মাতা অ্যাটলি কুমার বলেন, আমি বিজয় স্যারকে ক্যামিও করার জন্য বলিনি, কারণ আছে। আমি শাহরুখ স্যার এবং বিজয় স্যারের জন্য কিছু লিখব; তারা দুজনেই আমার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছেন। একদিন আমি একটা স্ক্রিপ্ট তৈরি করব যেখানে দুজনে একসঙ্গে কাজ করবেন।


অ্যাটলি কুমার এ পর্যন্ত পাঁচটি সিনেমা নির্মাণ করেছেন। প্রতিটি সিনেমাই বক্স অফিসে রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে। ‘থেরি’, ‘মেরসাল’ ও ‘বিগিল’ সিনেমায় অভিনয় করেছেন থালাপতি বিজয়। তিনটি সিনেমাই দর্শকনন্দিত হয়েছিল।


বিবার্তা/পুলক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com