চলচ্চিত্র নির্মাতা সোহানের মৃত্যুতে শোকস্তব্ধ শোবিজ
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৯
চলচ্চিত্র নির্মাতা সোহানের মৃত্যুতে শোকস্তব্ধ শোবিজ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার জনপ্রিয় নির্মাতা সোহানুর রহমান সোহান যার হাত ধরে সিনেমায় পা রেখেছেন সালমান শাহ, শাকিব খানের মতো মহাতারকা। স্ত্রীর মৃত্যুর পরদিনই ১৩ সেপ্টেম্বর, বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই কালজয়ী চলচ্চিত্র নির্মাতা। সোহানুর রহমানের মৃত্যুতে শোবিজে শোক নেমেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকারা স্মরণ করছেন তাঁর সঙ্গে নানান স্মৃতি।


সোহানুর রহমান সোহানের মৃত্যুতে শোক জানিয়ে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক লিখেছেন, কী অদ্ভুত জীবনমৃত্যুর খেলা! স্ত্রী বিয়োগের ২৪ ঘণ্টা না পেরোতেই পরপারে চলে গেলেন সবার প্রিয় পরিচালক বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সাবেক সভাপতি সোহানুর রহমান সোহান স্যার। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মহান মালিক তার আত্মাকে শান্তি প্রদান করুন। আমিন।


চিত্রনায়ক শাকিব খান লিখেছেন, আমার এই শাকিব খান নামটি সোহান ভাইয়ের দেওয়া। সত্যি কথা বলতে, তার সম্পর্কে কিছু বলার বা লেখার ভাষা হারিয়ে ফেলেছি। ভাবি এবং সোহান ভাইকে মহান আল্লাহ পরপারে শান্তিতে রাখুন।


চিত্রনায়ক সাইমন সাদিক লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান স্যার আর আমাদের মাঝে নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মহান আল্লাহ ওনার আত্মাকে শান্তি দান করুন।


অভিনেত্রী অপু বিশ্বাস লিখেছেন, সোহান ভাইয়ের মৃত্যুর সংবাদটা শোনার পর বিশ্বাস করতে পারছিলাম না। গতকাল তাঁর স্ত্রী মারা গেছেন। ভেবেছিলাম সেই খবরটাই মনে হয় ছড়িয়েছে। যখন শুনলাম সত্যি তিনি আর নেই তখন আমার মধ্যে একটা শূন্যতা কাজ করছিল। ভাষায় প্রকাশ করতে পারব না এটা কত কষ্টের। বাংলা চলচ্চিত্রে অমর হয়ে থাকবেন তিনি।


দীর্ঘদিন ধরেই স্নায়বিক সমস্যায় ভুগছিলেন ঢাকাই চলচিত্রের প্রখ্যাত এই নির্মাতা । টাঙ্গাইলে স্ত্রীর দাফন শেষে উত্তরার বাসভবনে ফিরে আসেন সোহান। আজ দুপুরে ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়লে সন্ধ্যা নাগাদ তার সাড়া মিলছিল না। এ অবস্থায় তাকে দ্রুত উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্ত্রীর মৃত্যুর ২৪ ঘণ্টা পার না হতেই তিনিও চলে গেলেন না ফেরার দেশে।


বিবার্তা/পুলক/এমজে


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com