হঠাৎ বন্ধ সৃজিতের ‘দশম অবতার’
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ১১:৫৪
হঠাৎ বন্ধ সৃজিতের ‘দশম অবতার’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

টালিউড পরিচালক সৃজিত মুখাজির হাত ধরে আসন্ন পুজো ঘিরে আসছে ‘দশম অবতার’। সিনেমাটির শ্যুটিংও প্রায় শেষ দিকে। কিন্তু হঠাৎ বন্ধ হয়ে গেছে সৃজিতের ‘দশম অবতার’ এর শেষ শ্যুটিং।


আসন্ন পুজো সামনে রেখে সিনেমাটির শ্যুটিং হঠাৎ কেন বন্ধ হলো। এর সব উত্তর মেলে বুধবার রাতে সামাজিক মাধ্যমে সৃজিতের এক বার্তায়। এতে তিনি লিখেছেন, ‘অন্ধকার নামছে, এতই ঘন যে, কিছু দেখতে পাওয়া যাচ্ছে না।’


এই স্ট্যাটাস ঘিরে রহস্য ও উদ্বেগ শুরু হলেও। জানা গেছে, সৃজিত ভীষণ অসুস্থ। জ্বরে কাহিল এ পরিচালক। তাই আপাতত কাজ বন্ধ। খবর- জি নিউজের।


এদিকে সৃজিতের সেই পোস্টে অনেকেই জানতে চান তার কী হয়েছেন? অনেক ভক্তরাই উদ্বিগ্ন হয়ে পড়েন। তবে কমেন্ট বক্সে কোনও উত্তর দেননি তিনি। তবে টালিউড সূত্রে জানা গেছে, আবারও অসুস্থ সৃজিত। তবে এবার হার্টের সমস্যা নয়, প্রবল জ্বরে আক্রান্ত তিনি।


অপরদিকে সামাজিক মাধ্যমে বিভিন্ন পোস্টে দেখা যায়, ‘দশম অবতার’ শ্যুটিংয়ের মাঝে ভালো সময় কাচ্ছেন তার টিম। একটি ভিডিওতে সৃজিত, প্রসেনজিৎ অনির্বাণ ও জয়াকে হাসি ঠাট্টা করতেও দেখা গেছে।


জানা গেছে, সিনেমাটির কাজ প্রায় শেষ, বাকি মাত্র এক দিনের আউটডোর। সেই শ্যুট হওয়ার কথা ছিল উত্তরবঙ্গে। সেই শ্যুটে থাকবেন অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসান, কিন্তু পরিচালকের অসুস্থতার কারণে তা পিছিয়ে গেছে। বৃহস্পতিবারই সেখানে যাওয়ার কথা ছিল। চলতি মাসের শেষে সেই শ্যুটিংয়ের পরিকল্পনা করা হয়েছে।


গত জুন মাসে সৃজিতের অসুস্থতার খবরে চাঞ্চল্য ছড়িয়েছিল টলিউড পাড়ায়। তার একটি পোস্ট দেখেই তখন উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন সবাই। তখনও হঠাৎ শরীরে অস্বস্তি বোধ করায় চিকিৎসকের পরামর্শ নেন তিনি। তখনই তাকে কিছু পরীক্ষা করাতে নির্দেশ দেন চিকিৎসক। সেই টেস্ট করাতে পত্নী মিথিলার সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন সৃজিত। তবে এরপরেই মিথিলা জানিয়েছিলেন- চিন্তার তেমন কোনও কারণ নেই।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com