আব্রাহামকে সুন্দর স্মৃতি দেওয়ার চেষ্টা করেছি, সামনে শেহজাদকে দেব : শাকিব
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ০১:১৭
আব্রাহামকে সুন্দর স্মৃতি দেওয়ার চেষ্টা করেছি, সামনে শেহজাদকে দেব : শাকিব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এক মাসেরও বেশি সময় পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজধানীর হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন এ নায়ক।


‘প্রিয়তমা’ সিনেমার মুক্তি উপলক্ষে গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। এর প্রায় দুই সপ্তাহ পর ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে সেখানে উড়াল দেন অভিনেত্রী অপু বিশ্বাস। নায়িকার যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের।


বিষয়টি নিয়ে টু-শব্দ করেননি আরেক স্ত্রী শবনম বুবলী। জয়কে নিয়ে সুন্দর শব্দ কাটালেও ছেলে শেহজাদ খান বীরের কথা তুলে অনেকেই প্রশ্ন তুলেছেন। দেশে ফিরেই সে বিষয়টি একদম পরিষ্কার করে দিলেন শাকিব।


এক প্রশ্নের উত্তরে শাকিব বলেন, ‘আমার সন্তানের প্রতি আমার ভালবাসা থাকবেই। যেমনটা আপনার সন্তানের প্রতি আপনার ভালবাসা থাকে। বাবা হিসেবে আমি আমার সন্তানদের ভাল রাখ চাই।


আব্রাহাম যুক্তরাষ্ট্রে গিয়েছিল, ওকে সুন্দর একটা স্মৃতি উপহার দেওয়ার চেষ্টা করেছি। সামনে শেহজাদ যাবে। তাকেও সুন্দর স্মৃতি দেব।’


ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ সিনেমাটি বাংলাদেশ জয় করে আমেরিকা-কানাডাসহ বিভিন্ন দেশে সাফল্যের মুখ দেখেছে। বিষয়টি নতুন পথের আবিষ্কার বলে মনে করছেন শাকিব।


তার কথায়, ‘আমি অনেক বছর পর থেকে একটা কথা বলতাম, একটা সময় বিশ্বের উন্নত দেশের মাল্টিপ্লেক্সগুলোতে হলিউড-বলিউড সিনেমার পোস্টারের পাশে আমাদের সিনেমার পোস্টার অফিসিয়ালি থাকবে। আমাদের সিনেমাও খুব দাপিয়ে বেড়াবে। এবার ‘প্রিয়তমা’ ক্ষেত্রে কিন্তু সেই ব্যাপারটাই হয়েছে। আপনারা জানেন, আমেরিকা-কানাডায় যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে সেগুলোর সঙ্গে কিন্তু ‘প্রিয়তমা’ও ছিল। যা বাংলা সিনেমার জন্য নতুন পথ আবিষ্কার হয়েছে। এই যাত্রা আরও অনেকদূর যাবে।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com