জায়েদ খানের সঙ্গে জুটি, সায়ন্তিকা কী বলছেন?
প্রকাশ : ১০ আগস্ট ২০২৩, ১১:৫৩
জায়েদ খানের সঙ্গে জুটি, সায়ন্তিকা কী বলছেন?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের ‘নাকাব’ সিনেমার নায়িকা কলকাতার অভিনেত্রী সায়ন্তিকার সঙ্গে জুটি হয়ে অভিনয় করতে যাচ্ছেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। গত ৮ আগস্ট থেকে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এ খবর। বলা হয়েছে নাম ঠিক না হওয়া এ সিনেমাটি নির্মাণ করবেন পরিচালক তাজু কামরুল।


কলকাতার অভিনেত্রীর সঙ্গে চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সাবেক এই সাধারণ সম্পাদকের জুটি হওয়ার বিষয়টি নিয়ে সংবাদও প্রকাশ করে কয়েকটি ওয়েব পোর্টাল। যা এপার-ওপার দুই বাংলাতেই নজর কাড়ে সবার। এবার এ নিয়েই সংবাদমাধ্যমের সঙ্গে কথা বললেন টালিউড অভিনেত্রী সায়ন্তিকা।


ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে জায়েদ খানের সঙ্গে জুটি হওয়া নিয়ে সায়ন্তিকা কথা বলেন। এ ব্যাপারে বিস্তারিত কথা বলতে রাজি হননি নায়িকা। তবে এতটুকু বলেন—কথা চলছে। কিন্তু এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি।


টালি নায়িকা এক সময় মূল ধারার কমার্শিয়াল সিনেমার মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন। কলকাতা পেরিয়ে বাংলাদেশেও খ্যাতি রয়েছে তার। এ কারণে স্বাভাবিকভাবে ঢাকাই সিনেমায় তার অভিনয়ের বিষয়টি প্রকাশ্যে আসায় উচ্ছ্বাসে ভাসে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।


এদিকে কলকাতার এ নায়িকার সঙ্গে কাজ করার বিষয়টিকে হেসে উড়িয়ে দিয়েছেন জায়েদ খান। তিনি একটি সংবাদমাধ্যমকে বলেন, এটি ভুয়া খবর। আলোচনায় আসার জন্য হয়তো করেছে কেউ। এ সংক্রান্ত নিউজের লিংক আমাকে পাঠিয়েছেন কয়েকজন। সেসব দেখে হাসলাম। বিষয়টি জানার পরই তাজু কামরুলকে ফোন করেছিলাম। তিনি জানালেন, এসব কথা কোথাও বলেননি তিনি।


বিভ্রান্তি এড়াতে ওই পরিচালকের সঙ্গে কথা বলেছেন বলেও জানান জায়েদ খান। তিনি বলেন, তাকে ফোন করেছিলাম। তিনি অস্বীকার করেন বিষয়টি। তাকে বলেছি, আপনি ইজ্জত নষ্ট করবেন না যেন আমার। এর আগে অন্য একটি সিনেমার জন্য শ্রাবন্তীকে নিয়ে সংবাদ হয়েছিল। সেই সময় কিছু মানুষ শ্রাবন্তীকে বুঝিয়েছিল—তার নাম ভাঙিয়ে নাকি আমি নিউজ করেছি। তখন শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে ইজ্জত নষ্ট করবেন না।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com