শপথ নিলেন ভালোবাসার মন্ত্রীরা
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ১১:৩০
শপথ নিলেন ভালোবাসার মন্ত্রীরা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বারোজন নির্মাতা নির্মাণ করবেন ১২টি সিনেমা। প্রত্যেকে বলবেন তাদের ব্যক্তিজীবনের প্রেমের গল্প। এমনই ভাবনা নিয়ে যাত্রা শুরু করল দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকি’র ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্প। যাতে ‘চিফ মিনিস্টার’ হিসেবে থাকছেন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।


অভিনব এই ধারণাটি আসে ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার মাথা থেকে।


গত বছরের ৮ অক্টোবর চরকি কার্নিভ্যালে ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের ঘোষণা দেন ফারুকী। এর ১০ মাস পর গতকাল রাতে রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনে প্রকল্পের ১২ নির্মাতার নাম ঘোষণা করে চরকি।


সিনেমার আর দশটা প্রথাগত সংবাদ সম্মেলনের চেয়ে এটি ছিল আলাদা। এটিকে বলা হচ্ছে শপথ গ্রহণের অনুষ্ঠান। এদিন ভালোবাসার মন্ত্রীদের শপথবাক্য পাঠ করান অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। মন্ত্রীদের পরনে ছিল কালো পাঞ্জাবি আর কোটি।


“সশ্রদ্ধচিত্তে শপথ করিতেছি যে চরকি’র ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের একজন সুযোগ্য মিনিস্টার হিসেবে নিজের দায়িত্ব বিশ্বস্ততার সহিত পালন করিব। ভালোবাসার প্রতি অকৃত্রিম বিশ্বাস ও আনুগত্য প্রকাশ করিব। ‘মিনিস্টার অব লাভ’ হিসেবে আমি কেবল ভালোবাসার গল্পের দিকেই নজর দেব। পারিপার্শ্বিকতা অথবা ইন্ডাস্ট্রির সবাই বানাচ্ছেন, এই চাপে পড়িয়া গতানুগতিক কিছু চিন্তা করিব না। নিজের জীবনের এক বা একাধিক কিংবা শতাধিক করা প্রেম থেকে যে শিক্ষা গ্রহণ করেছি, সেই শিক্ষার প্রেমময় রিফ্লেকশন আমার ফিল্মে ফুটিয়ে তোলার আপ্রাণ চেষ্টা করিব। জগতের সকল মানুষ ভালোবাসুক’—এভাবেই শপথ নেন সদ্য গঠিত ‘ভালোবাসার মন্ত্রী’রা।


১২ সিনেমার মধ্যে ‘চিফ মিনিস্টার’ মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করছেন ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ও ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামি’ নামে দুটি সিনেমা। রবিউল আলম নির্মাণ করবেন ‘ফরগেট মি নট’। শিহাব শাহীন হবেন ‘কাছের মানুষ দূরে থুইয়া’ সিনেমার কান্ডারি। ‘উঁকি’ নির্মাণ করবেন রেদওয়ান রনি। ‘উই নিড টু টক’ নির্মাণ করছেন আশফাক নিপুন। এছাড়া আছে আবু শাহেদ ইমনের ‘অবনী’, রায়হান রাফীর ‘মুহাব্বাত’; শঙ্খ দাশগুপ্ত ও রাকা নোশিন নাওয়ারের ‘ফিফটি ফিফটি’; আরিফুর রহমানের ‘জুঁই’; রেজাউর রহমানের ‘থার্টি সিক্স-টোয়েন্টি ফোর-থার্টি সিক্স’ এবং অনম বিশ্বাসের ‘শোল্ডার ম্যান’।


জানা গেছে, প্রতি এক মাস বিরতি নিয়ে আগামী দুই বছর ধরে ১২টি সিনেমা মুক্তি পাবে। ঢাকা, রাজশাহী, চট্টগ্রামসহ দেশের আট বিভাগেই সিনেমার প্রিমিয়ার হবে, দেশজুড়ে সিনেমার প্রচারণা চালাবে চরকি। আসতে পারে ‘মিনিস্ট্রি অব লাভ’-এর দ্বিতীয় মৌসুমও।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com