গুরুতর অসুস্থ আদা শর্মা
প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ১৭:১১
গুরুতর অসুস্থ আদা শর্মা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি বছর বক্স-অফিসে ব্যাপক সাফল্য পায় আদা শর্মা অভিনীত সিনেমা ‘দ্য কেরালা স্টোরি।’ এই সিনেমার মাধ্যমেই রাতারাতি তারকা বনে যান তিনি। মূলত এরপর থেকেই নিয়মিত প্রচারের আলোয় থাকছেন আদা শর্মা।


এর মাঝেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এই অভিনেত্রী।


বলিউড সূত্রের খবর অনুযায়ী, ডায়রিয়া এবং ফুড অ্যালার্জি হওয়ার কারণেই ভীষণ অসুস্থ হয়ে পড়েছেন আদা শর্মা। তাই হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।


বর্তমানে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী যথাযথ ওষুধ খাচ্ছেন আদা শর্মা। সেই সঙ্গে তাদের পক্ষ থেকে দিন কয়েক বিশ্রামের নির্দেশও দেওয়া হয়েছে তাকে।


অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমে জানায়, বুধবার (২ আগস্ট) সকালেই ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মারাত্মক পরিস্থিতি হয় আদা শর্মার। বর্তমানে কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।


গেল কয়েকদিন ধরেই তার পরবর্তী সিরিজ ‘কমান্ডো’র প্রচারে ব্যস্ত সময় পার করছেন আদা শর্মা। বিপুল শাহ নির্মিত এই সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছেন তিনি।


প্রসঙ্গত, চলতি মাসের ১১ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে আদা শর্মা অভিনীত ‘কমান্ডো’। তিনি ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন প্রেম পারিজ্জা, বৈভব তাতওয়াদি, শ্রেয়া সিং চৌধুরী, অমিত সিয়াল, মুকেশ ছাবরা, ইশতিয়াক খান প্রমুখ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com