রাজের '১০০ কোটি চুমু'র জবাবে কী দিলেন পরীমণি?
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ২১:১৭
রাজের '১০০ কোটি চুমু'র জবাবে কী দিলেন পরীমণি?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত কয়েকদিন ধরেই অসুস্থ ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য।


ছেলের অসুস্থতায় চিন্তিত দেখা গেছে পরীমণিকে। হাসপাতালেও ভর্তি হয়েছেন রাজ্যকে নিয়ে। এসবের মাঝেও নিরব ছিলেন বাবা শরিফুল রাজ। ছেলের পাশে দেখা মেলেনি তার।


এ নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় চর্চা তুঙ্গে তখনই মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাতে ফেসবুকে ছেলে রাজ্যর একটি ভিডিও পোস্ট করেন শরিফুল রাজ। ২৫ সেকেন্ডের সেই ভিডিওতে ছোট্ট রাজ্যকে গাড়ির সামনের অংশে খেলতে দেখা গেছে।


ছেলেকে উদ্দেশ্য করে ক্যাপশনে লেখেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছে করছে। তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে, অনেক।’


এরপরই পরীমণিকেও উদ্দেশ্য করেও বার্তা দিয়েছেন তিনি। লিখেছেন, ‘আম্বাকে একশ কোটি চুমু দিও।’ কয়েকদিন আগেই পরী জানিয়েছিলেন, তাকে ‘আম্বা’ বলে ডাকেন রাজ্য। যার অর্থ দাড়ায়, ছেলের মাধ্যমে স্ত্রীকে উড়ু চুমু পাঠালেন রাজ।


রাজের সেই ভিডিও পোস্টের পর বুধবার ( ১৯ জুলাই) বিকেলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে নায়ককে ইঙ্গিত করেই রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। যেখানে তিনি লিখেছেন, ‘সম্মান, ভালোবাসা আর ঘেন্না দেখায়ে হয় না রে পাগলা…।’


পরীর এই স্ট্যাটাসের অর্থ বুঝতে খুব বেশি কষ্ট করতে হয়নি অনুরাগীদের। কারো নাম না প্রকাশ করলেও নায়িকার নিশানায় যে স্বামী রাজই ছিলেন সেটা পরিষ্কার ভক্তদের কাছে।


এদিকে সন্তানের প্রতি ভালোবাসা জানালেও সামাজিক মাধ্যমে তোপের মুখে পড়েছেন রাজ। অনেকেই তার দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ আবার তাকে আক্রমণ করেও বিভিন্ন মন্তব্য করেছেন।


উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। এরপর ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরীর প্রথম সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। চলতি বছরের মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরেই দাম্পত্য জীবনের টানাপোড়েন শুরু হয় এই জুটির। বর্তমানে আলাদা থাকছেন রাজ ও পরী।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com