সত্য ঘটনার অনুপ্রেরণায় নির্মিত ‘ময়ূরাক্ষী’
প্রকাশ : ১৭ জুলাই ২০২৩, ১৮:০১
সত্য ঘটনার অনুপ্রেরণায় নির্মিত ‘ময়ূরাক্ষী’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বহুল আলোচিত ‘ময়ূরাক্ষী’ চলচ্চিত্রের ফাস্ট লুক পোস্টার প্রকাশ পেল রোববার (১৬ জুলাই)। এই পোস্টার প্রকাশের মাধ্যমেই আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান আজ ইন্টারন্যাশনাল।


রোববার (১৬ জুলাই) পোস্টার উন্মোচনের পর সিনেমাটির নির্মাতা রাশিদ পলাশ জানান, এটি একটি থিম পোস্টার। এরপরে আরও কিছু পোস্টার প্রকাশ হবে ধারাবাহিকভাবে। আসছে সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাবে বলেও জানান তিনি।


তিনি আরও বলেন, সত্য ঘটনার অনুপ্রেরণায় নির্মিত হয়েছে সিনেমাটি। এ ছাড়া আমাদের শোবিজ অঙ্গনের মানুষের সম্পর্কের টানাপোড়েনও দেখা যাবে। দর্শক ভিন্ন রকম এক গল্পের সিনেমা উপভোগ করতে পারবেন।


ছবির প্রযোজক চৌধুরী নিজাম নিশো বলেন, বাংলা সিনেমার যে আন্তর্জাতিক বাজার তৈরি হয়েছে সেই বাজারটা আমরা ধরতে চাই। ‘ময়ূরাক্ষী’ দিয়ে আমাদের এই পথচলা শুরু হতে যাচ্ছে। দেশ-বিদেশের বাংলা ভাষাভাষী মানুষের কাছে আমরা আমাদের সিনেমা পৌঁছে দিতে চাই।


‘ময়ূরাক্ষী’-তে ববির বিপরীতে রয়েছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। গোলাম রাব্বানীর গল্প, চিত্রনাট্য ও সংলাপে ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরী প্রমুখ।


সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব এবং গান গেয়েছেন মুহিন খান, পুর্নতা, তরসা, জাহিদ নিরব।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com