অপুকে নিয়েই ঈশ্বরের কাছে আক্ষেপ করলেন শাকিব?
প্রকাশ : ১৭ জুলাই ২০২৩, ১৭:৩১
অপুকে নিয়েই ঈশ্বরের কাছে আক্ষেপ করলেন শাকিব?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত কয়েকদিন ধরেই শোবিজে আলোচনার কেন্দ্রবিন্দুতে জায়গা করে আছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। অতীতে স্বামী-স্ত্রীর সম্পর্কে বিচ্ছেদ হলেও কয়েকদিন ধরে সেই সম্পর্ক ফের জোড়া লাগছে বলে গুঞ্জন দেখা যাচ্ছে নানা মাধ্যমে।


শনিবার (১৫ জুলাই) নিউইয়র্কে একসঙ্গে রাস্তায় ঘুরতে দেখা যায় শাকিব-অপুকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও-ও ছড়িয়ে পড়েছিল। এছাড়া যুক্তরাষ্ট্রে একটি ঘরোয়া অনুষ্ঠানেও দেখা যায় তাদের।


এরই মধ্যে রোববার (১৬ জুলাই) এ প্রসঙ্গে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন ঢালিউড ক্যুইন অপু বিশ্বাস। এরপর একই দিন বেলা আড়াইটায় ফেসবুক ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেন শাকিব খান।


এ নায়ককে পোস্টে এবারের ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমার একটি স্থির ছবিতে দেখা যায়। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, ‘ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না?’


প্রসঙ্গত, ক্যাপশনে লেখা বাক্যটি মূলত ‘প্রিয়তমা’ সিনেমার একটি গানের। দারুণ মিষ্টি কথার গানটি লিখিছেন গীতিকার সোমেশ্বর ওলি। প্রিন্স মাহমুদের সুর ও সংগীতায়োজনে এতে কণ্ঠ দিয়েছেন রিয়াদ।


এদিকে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে আলোচনার মাঝে অভিনেতার ক্যাপশনটি দেখে নতুন করে আলোচনা শুরু করেছেন দুই তারকার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।


মন্তব্যের ঘরে কেউ বলছেন, অপুকে উদ্দেশ্য করেই কি এমন স্ট্যাটাস দিলেন শাকিব। তা না হলে কেন নিউইয়র্কে অপুর সঙ্গে দেখা হওয়ার আলোচনার মাঝে এমন স্ট্যাটাস দেবেন তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com