নতুন সিনেমায় আফরান নিশো
প্রকাশ : ১৪ জুলাই ২০২৩, ১৬:৩৪
নতুন সিনেমায় আফরান নিশো
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘সুড়ঙ্গ’-এ সাফল্যের মাধ্যমে বাংলা সিনেমায় রাজকীয় অভিষেক হয়ে গেল অভিনেতা আফরান নিশোর। ছোট পর্দায় ব্যাপক জনপ্রিয়তার পর বড় পর্দায় হাজির হয়েই বাজিমাত করেছেন তিনি। এখনও সিনেমাটি মাল্টিপ্লেক্সে হাউস ফুলের খবর আসছে। এরই মধ্যে জানা গেল নিশোর নতুন সিনেমায় অভিনয়ের খবর। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন আবরার আতহার।


এর আগে এই নির্মাতার থ্রিলারধর্মী ‘মাইনকার চিপায়’ নামে একটি ওয়েব ফিল্মে পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছিলেন আফরান নিশো। গ্যাংস্টার ক্রাইম ঘরানার নতুন এই চলচ্চিত্র প্রযোজনা করবে সুড়ঙ্গ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই। যদিও সিনেমাটি নিয়ে এখনই কিছু বলতে নারাজ এই প্রযোজনা সংস্থা।


তবে সূত্রের খবর, কিছুদিনের মধ্যেই আফরান নিশো নির্মাতা আশফাক নিপুনের একটি ওয়েব সিরিজের কাজ শুরু করবেন। এরপরই শুরু করবেন সিনেমাটির শুটিং। এদিকে আবরার আতহারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি সিনেমা বানানোর প্ল্যান করেছি এটি সত্য; সবই প্রাথমিক আলোচনায় রয়েছে। আর্টিস্ট চূড়ান্তের বিষয়ে প্রাথমিক আলাপ হয়েছে। তবে শিগগির চূড়ান্ত করে সব জানাব।’


সিনেমাটিতে নিশো থাকছেন কিনা জানাতে চাইলে তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। আমি সিনেমা বানাচ্ছি এটি নিশ্চিত। অভিনেতা-অভিনেত্রীদের নাম চূড়ান্ত করে সব জানিয়ে দেব।’


এর আগে ওয়েব ফিল্ম ‘মাইনকার চিপায়’ নির্মাণ করে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তরুণ নির্মাতা আবরার আতহার। তার নির্মাণ মুন্সিয়ানায় দুর্দান্ত ডার্ক থ্রিলার দেখে তৃপ্তির ঢেকুর তুলেন দর্শক। আয়মান আসিব স্বাধীনের চিত্রনাট্যে আবরারের ওই ওয়েব ফিল্মে অভিনয় করেন আফরান নিশো, শ্যামল মাওলা ও শরিফুল রাজ।


বিবার্তা/আরমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com