ইম্পসিবল- ডেড রেকনিং পার্ট ওয়ান-এ টম ক্রুজের পারিশ্রমিক কত
প্রকাশ : ১৪ জুলাই ২০২৩, ১৬:১৮
ইম্পসিবল- ডেড রেকনিং পার্ট ওয়ান-এ টম ক্রুজের পারিশ্রমিক কত
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হলিউডের বহুল আলোচিত সিনেমা ‘মিশন: ইম্পসিবল’। দুনিয়া কাঁপানো এই ফ্রাঞ্চাইজির সিনেমা ঘিরে আগ্রহের কমতি নেই। সম্প্রতি ‘মিশন: ইম্পসিবল- ডেড রেকনিং পার্ট ওয়ান’ মুক্তির পরপরই নেট দুনিয়ায় আলোড়ন তুলেছে। ধারণা করা হচ্ছে এই সিনেমার মধ্য দিয়ে বক্স অফিসের আগের সব রেকর্ড ভাঙার অপেক্ষায় টম ক্রুজ। কিন্তু ২,৪০০ কোটি টাকা বাজেটের এই ছবির জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন তিনি?


একটি সূত্র থেকে জানা যাচ্ছে, এখনও পর্যন্ত ‘মিশন ইমপসিবল’ ফ্র্যাঞ্চাইজির ছটি ছবি থেকে প্রায় ৮২২ কোটি টাকা পারিশ্রমিক হিসাবে পেয়েছেন টম। সপ্তম ছবি থেকে তিনি যে পারিশ্রমিক পেয়েছেন তার পরিমাণও নেহাত কম নয়। একটি সূত্র দাবি করছে, এই ছবি থেকে ১০০ থেকে ১১৫ কোটি টাকার মতো পারিশ্রমিক পেয়েছেন! এখানেই শেষ নয়।


ছবির অন্যতম প্রযোজক টম। তাই ছবির ব্যবসা থেকে লভ্যাংশও পাবেন তিনি। যদিও সপ্তম অংশের জন্য আগেই তিনি অগ্রিম নিয়ে ছিলেন ১২-১৪ মিলিয়ন ডলার (প্রায় ৯৮–১১৫ কোটি টাকা)! যদি মিশন: ইম্পসিবল–ডেড রেকনিং পার্ট ওয়ান সফল হয় তবে আরও মিলিয়ন ডলার যোগ হবে তার পারিশ্রমিকে।


ফ্রাঞ্চাইজির আগের ছবিগুলোর মতো এই ছবিতেও ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য এবং টম ক্রুজের অবিশ্বাস্য সব স্টান্ট রয়েছে। জানা যায় ‘মিশন : ইম্পসিবল’-এর প্রাণপুরুষ টম ক্রুজ নতুন ছবির মধ্য দিয়ে আরও একবার পর্দায় এজেন্ট ইথান হান্টের ভূমিকায় থাকছেন। ৬০ বছর বয়সী এই অভিনেতা প্রায় সমস্ত স্টান্ট ডামির সাহায্য ছাড়া নিজেই করেছেন।


আন্তর্জাতিক মুক্তির দুই দিন পর ১৪ জুলাই বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ট্রেলার প্রকাশের পর এর হাইপ রীতিমতো তুঙ্গে। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত সিনেমাটির শুটিংয়ের দৃশ্য ছড়িয়ে পড়ে, যা ছবির প্রতি ভক্তদের কৌতূহল বাড়িয়ে দিয়েছে। ক্রিস্টোফার ম্যাককুয়ারি পরিচালিত এই সিনেমায় আরও আছেন হেইলি অ্যাটওয়েল, ভিং রাহমেস, সাইমন পেগ, রেবেকা ফারগুসন প্রমুখ।


বিবার্তা/আরমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com