‘প্রধান'-এর জন্য দেবের বিশেষ প্রস্তুতি
প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ১৪:৪৫
‘প্রধান'-এর জন্য দেবের বিশেষ প্রস্তুতি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

একের পর এক সিনেমায় যুক্ত হচ্ছেন টলিউড সুপারস্টার দেব। পরপর দুটো বড় ছবির কাজ শেষ করেছেন। এবার তার পরবর্তী ছবি ‘প্রধান’র জন্য বিশেষ প্রস্তুতি নিচ্ছেন এ অভিনেতা।


কখনো জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন তো কখনো বা এই চরিত্রের জন্য চিকিৎসকের কাছে ছুটছেন বিশেষ ট্রিটমেন্টের জন্য। সেই ছবি শেয়ারও করেছেন নেটপাড়ায়। যেখানে দেখা যাচ্ছে, ‘কাপিং থেরাপি’ করাচ্ছেন দেব। যা কিনা শরীরকে রিলাক্স করে, প্রদাহ কমায়, টক্সিন বের করে রক্ত সঞ্চালন স্বাভাবিক করতে সাহায্য করে। অভিনেতার এমন পোস্ট দেখে হতবাক অনুরাগীরা।


ক্যাপশনে লেখা, ‘নো পেইন নো গেইন।’ যার বাংলা অর্থ করলে বহুল প্রচলিত প্রবাদবাক্য দাঁড়ায়, ‘কষ্ট করলে কেষ্ট মেলে’। দেবের সংযোজন, “আমার পরবর্তী ছবির জন্য তৈরি হচ্ছি। ‘প্রধান’ প্রায়োরিটি।”


অবশ্য এবারই প্রথম নয়। হোমওয়ার্কে বিশ্বাসী দেব। ‘গোলন্দাজ’ ছবিতে অভিনয়ের আগেও তিনি খালি পায়ে ফুটবল খেলা প্র্যাকটিস করতেন। এরপর ‘বাঘা যতীন’-এর জন্যও তাকে বেশ শারীরিক কসরত করতে হয়েছে। এবার তার মূল ফোকাস ‘প্রধান’।


প্রসঙ্গত, গ্রামবাংলার প্রেক্ষাপটে এক গল্পকে তুলে ধরা হবে ‘প্রধান’ ছবিতে। এতে দেবের বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। ছবিটি পরিচালনা করবেন অভিজিৎ সেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com