অনন্যা পাণ্ডের ঘনিষ্ঠ মুহুর্তের ছবি ফাঁস!
প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ১৩:০৬
অনন্যা পাণ্ডের ঘনিষ্ঠ মুহুর্তের ছবি ফাঁস!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় দুই তারকা আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে। দীর্ঘদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন উড়ছে প্রেমের সম্পর্কে রয়েছেন এই দুই তারকার। এখন পর্যন্ত আদিত্য বা অনন্যা কেউই এই ব্যাপারে মুখ খোলেননি। এবার পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন এই প্রেমিকজোড়া। রীতিমতো পর্তুগালের রাস্তায় প্রেমে মজেছেন তারা।


সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে আদিত্য-অনন্যার রোমাঞ্চকর মুহূর্তের ছবি। ছবিগুলোতে দেখা যায়, লিসবনের রাস্তায় একান্তে ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন আদিত্য ও অনন্যা।


অভিনেতার বাহুডোরে আবদ্ধ অনন্যা, দেখছেন লিসবনের প্রাকৃতিক সৌন্দর্য্য। পর্তুগালে কিছু অনুরাগীদের সঙ্গেও পোজ দিয়ে ছবি তোলেন এই জুটি। এ সময় অনন্যার পরনে ছিল একটি কালো স্ট্র্যাপি ম্যাক্সি ড্রেস। মাথায় চুল তুলে খোঁপা করা।


অন্যদিকে আদিত্য রায় কাপুরকে দেখা গেছে গ্রে কালারের একটি টি-শার্ট ও কালো শর্টসে। নিজেদের একান্ত সময় যেন বেশ উপভোগ করছেন এই দুই তারকা।


জানা গেছে, বর্তমানে স্পেনে রয়েছেন তারা। লিসবনে একটি কনসার্টে গিয়েছিলেন দুজনে। আর সেখানেই ক্যামেরায় ধরা পড়েন আদিত্য-অনন্যা।


সর্বশেষ অভিনেত্রী কৃতী শ্যাননের দীপাবলির অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল আদিত্য-অনন্যাকে। মূলত সেই থেকেই তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নেটিজেনদের জল্পনার শুরু।


বিবার্তা/

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com