সৃজিত এখনও ফলো করেন একমাত্র তাহসানকেই
প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ০৯:০৬
সৃজিত এখনও ফলো করেন একমাত্র তাহসানকেই
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের জনপ্রিয় সংগীতশিল্পীদের একজন তাহসান খান। গানের পাশাপাশি তিনি একজন অভিনেতাও। অভিনয়গুণে ইতিমধ্যেই জয় করেছেন দর্শকদের মন। অন্যদিকে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। নির্মাতা হিসেবে বাংলাদেশেও তিনি দারুণ জনপ্রিয়। আর সৃজিতের বর্তমান ঘরণী তাহসানের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।


তাহসান ও সৃজিত দীর্ঘদিন ধরে শোবিজে বিচরণ করলেও, তাদের একসঙ্গে কাজ করার হয়নি। মজার বিষয় হলো, সামাজিকমাধ্যম ফেসবুকে সৃজিত এখনও ফলো করেন একমাত্র তাহসানকেই। তার ভেরিফায়েড ফেসবুক পেজের ফলো অপশনে গেলে এমনটা দেখা যায়।


এর বছর তিন আগে, বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাহসানের প্রশংসায় পঞ্চমুখ হন সৃজিত। সেসময় তিনি বলেন, ‘সত্যিই তাহসান আমার থেকে অনেক গুণী মানুষ। এত সুন্দর গান, এত সুন্দর পিয়ানো বাজান, এত সুন্দর অভিনয় করেন। ডেফিনেটলি আমি খুবই লাকি যে, এ রকম একটা কম্পারিজন উঠেছে। আমাকে বলতেই হবে যে, তাহসান একজন নিপাট ভদ্রলোক। ওনার সঙ্গে আমার আলাপ হয়েছে। আমাদের দেখা হলো যখন তাহসান এসেছিলেন আইরাকে (তাহসান-মিথিলার মেয়ে) নিয়ে বেড়াতে যেতে। তো খুব কথা হলো, আড্ডাও হলো। আমার এত ভালো লাগল।’


তাহসানেরও বছর দুই আগে কলকাতার একটি গণমাধ্যমকে বলেন, ‘সৃজিত আমার খুবই প্রিয়। কারণ, তাকে আমার মেয়েরও খুব পছন্দ। যদিও আগে থেকেই সৃজিতের কাজ বেশ পছন্দ করি।’


উল্লেখ্য, ২০১৯ সালের ৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতায় ঘরোয়াভাবে বিয়ে সারেন সৃজিত ও মিথিলা। তার আগে, ২০১৭ সালের জুলাই মাসে প্রায় এক যুগের বিবাহিত জীবনের ইতি টানেন তাহসান ও মিথিলা। সাবেক এই দম্পতির একমাত্র কন্যাসন্তানের নাম আইরা তেহরীম খান।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com