বেলাশেষে আমরা মানুষ, 'এক' হলে জানাবো : শাকিব প্রসঙ্গে অপু
প্রকাশ : ০৫ জুলাই ২০২৩, ১৩:৩৫
বেলাশেষে আমরা মানুষ, 'এক' হলে জানাবো : শাকিব প্রসঙ্গে অপু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি সিনেপারায় গুঞ্জন শোনা যাচ্ছে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস আবারও এক হচ্ছেন।


শাকিবের সঙ্গে এক হওয়ার বিষয়ে এবার সরাসরি উত্তর দিলেন অপু বিশ্বাস। সদ্য প্রকাশিত এক ভিডিও সাক্ষাৎকারে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় তাকে প্রশ্ন করেন- তোমাদের সম্পর্ক জোড়া লাগার বিষয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছে, পুনরায় তোমরা কি আবার মিলছো?


এই প্রশ্নের জবাবে রহস্য রেখে অপু বলেন, ‘এটা একান্ত ব্যক্তিগত।... যেটা সবচেয়ে সত্যি কথা সেটি হচ্ছে- আমি চেয়েছি, আমি যেহেতু একজন অপু বিশ্বাস, আর উনি একজন নায়ক, আমাদের জীবনে যাত্রা পথে যেটা হয়েছে, বেলাশেষে আমরা মানুষ।’


এসব কথার মাঝেই উপস্থাপক অপুকে থামিয়ে প্রশ্ন করে, ‘তোমরা এক হলে তো জানাবা?’ এর জবাবে অপু বলেন, ‘হ্যাঁ’।


এদিকে গত ৬ ফেব্রুয়ারি ভারতীয় এক সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে  শাকিব খানের সঙ্গে বর্তমানে সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন অপু। সেই সাক্ষাৎকারে সংবাদমাধ্যমটি পক্ষ থেকে অপুর কাছে প্রশ্ন ছিল, ‘আপনার ও শাকিব খানের সম্পর্ক এখন ঠিক কোন জায়গায় দাঁড়িয়ে, আপনারা কি বিবাহিত?


সেই প্রশ্নের জবাবে রহস্য রেখে অপু বলেন, ‘সেটা এখনই বলছি না, উহ্য থাক। সময় এলে গণমাধ্যমকে জানাব। তবে আগের মতো ক্ষোভ রাখতে চাই না।’  


ঢালিউডের কিং খান ও অপু বিশ্বাস ঘর বেঁধেছিলেন ২০০৮ সালে। সেই খবর জানা যায়, ২০১৭ সালে। ওই বছরের ১০ এপ্রিল কোলে সন্তান নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। এরপর একে-অপরের প্রতি নানা অভিযোগের তীর ছুঁড়ে বিচ্ছেদের পথ বেছে নেন তারা।


তারপর কেটে গেছে অনেকগুলো বছর। এরই মাঝে গত বছর হঠাৎ করে অনেকটা অপুর মতই আরেক খবর জানান চিত্রনায়িকা বুবলী। ওই বছর ২৭ সেপ্টেম্বর ফেসবুকে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর বুবলী জানান তার সন্তানের বাবার নাম শাকিব খান।


এরপর থেকে নানা সময়ে দেখা গেছে শাকিব-বুবলীর পালটাপালটি অভিযোগ। এরই মাঝে শাকিবের কাছাকাছি আসেন তার প্রাক্তন স্ত্রী অপু। যা সোশ্যাল মিডিয়া ও সংবাদ মাধ্যমে নানাভাবে পরিলক্ষিত হয়েছে। শাকিব-বুবলীর এই দূরত্বের মাঝে সম্প্রতি ব্যাপকভাবে গুঞ্জন রটেছে ‘আবারও এক হচ্ছেন শাকিব-অপু’।


বিবার্তা/এসবি/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com