ভাইরাল সেই ভিডিও নিয়ে পরীমণির চাঞ্চল্যকর তথ্য!
প্রকাশ : ৩০ মে ২০২৩, ১৮:০৩
ভাইরাল সেই ভিডিও নিয়ে পরীমণির চাঞ্চল্যকর তথ্য!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সোমবার (২৯ মে) শেষ প্রহরে চিত্রনায়ক শরীফুল রাজের ফেসবুক আইডি থেকে প্রকাশ পায় কিছু স্থিরচিত্র ও ভিডিও। সেখানে নায়িকা পরীমণির স্বামী অভিনেতা শরীফুল রাজ, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে দেখা যায়।


আপত্তিকর কথোপকথনে ভরা এই ভিডিও এবং স্থিরচিত্রগুলো মুহূর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হয়। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন পরীমণি, দিয়েছেন চাঞ্চল্যকর তথ্য।


পরীমণি জানান, ১০ দিন ধরে রাজ তার সঙ্গে নেই। তার সংসার ভাঙার জন্য ও (সুনেরাহ) দায়ী থাকবে।


পরীমণির ভাষ্যমতে, রাজ আমার কাছে ১০ দিন ধরে নেই। রাজ ১০ দিন ধরে ওদের কাছে থাকছে। গত ২০ মে রাজ বাসা থেকে বেরিয়েছে। সেদিন থেকেই দিন-রাত ২৪ ঘণ্টাই ওদের সঙ্গেই থাকে। সুনেরাহর জন্য আমার সংসার ভাঙতেছে। আমার সংসার ভাঙার জন্য ও (সুনেরাহ) দায়ী থাকবে।


বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি শরীফুল রাজ, তুষি ও তিশা। তবে বিষয়টি নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে দীর্ঘ স্ট্যাটাস দেন সুনেরাহ।


এ প্রসঙ্গে পরীমণি বলেন, গত ২০ মে (শনিবার) থেকে রাজ বাসায় নেই। সুনেরাহর সঙ্গে রাজ থাকছে। কাল (সোমবার) রাতে যদি রাজ আমার সঙ্গে থাকত, তাহলে এটা করার সম্ভাবনা ছিল। যেহেতু ছিল না, আমি এ বিষয়ে কিছুই জানি না। আমার কাছে ফোন কীভাবে আসবে? ফোন তো ছিল সুনেরাহর কাছে। ১০ দিন ধরে আমার জামাইকে আটকে রেখেছে।


সুনেরাহ-তানজিন তিশা-নাজিফা তুষির সঙ্গে রাজ? উত্তরে এই অভিনেত্রী বলেন, সেটা তো আমি জানি না। ওদের বন্ধুদের মধ্যে কারা কারা আছে আমি জানি না। সুনেরাহ যদি বলে থাকে আমি ভিডিও ছড়িয়েছি, তাহলে আমি বলব ও নিজে এই ভিডিও ছড়িয়েছে। কারণ, আমার কাছে তো রাজ নেই। আমার রাজই তো থাকে সুনেরাহর কাছে। ইচ্ছে করে আমার নামটি নিয়েছে সুনেরাহ।


পরীমণি আরো বলেন, আমি তো সুনেরাহকে কখনো ফোন দিয়ে গালি দেইনি বা কখনো বাসায় গিয়ে হুমকি দেইনি। অযথা আমার নাম কেন নিয়েছে এর জবাবদিহি ওকে (সুনেরাহ) করতেই হবে। শুধু শুধু আমার ওপর আঙুল তুলতে পারে না। ও (সুনেরাহ) কী আলোচনায় আসতে চাচ্ছে, নাকি আমার সংসার ভেঙে নিজে রাজের সঙ্গে সংসার করবে? এ প্রশ্ন রেখে গেলাম। আমার সংসার কেন ভাঙতে চায় এরা? ওরা যদি রাজের প্রকৃত বন্ধু হতো তাহলে কেন সংসারটি ভালোভাবে নিতে পারছে না? তোমার বন্ধু ১০ দিন ধরে ঘরের বাইরে তোমরা বলতে পারতে না বাসায় যাও। তোমরা উল্টো পার্টি করতেছো, চিল করতেছো। নিকেতন পাড়ায় বসে আড্ডা দিচ্ছো। কেন এমন করতেছো? আমার সংসার কেন নষ্ট করতেছো তোমরা?


এদিকে সুনেরাহর দাবি, এটি ৫ বছর আগের ভিডিও। পরীমণি বলেন, কবের ভিডিও তা নিয়ে আমার কথা নেই। আমার কথা আমার নাম কেন নিয়েছে। তার মানে সুনেরাহ ভিডিও ছড়িয়েছে। পুরোনো প্রেম জেগে উঠছে।


তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমণি ঘরে তাদের একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য রয়েছে। তবে মাঝে মধ্যেই এই তারকা দম্পতির সংসারে টানাপড়েনের খবর শোনা যায়।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com