গাড়ি দুর্ঘটনায় অভিনেত্রী বৈভবীর মৃত্যু
প্রকাশ : ২৪ মে ২০২৩, ১০:৫৪
গাড়ি দুর্ঘটনায় অভিনেত্রী বৈভবীর মৃত্যু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ভারতের হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। মাত্র এক দিন আগে ভারতীয় অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের মৃত্যু হয়। মঙ্গলবার শেষকৃত্য সম্পন্ন হয়েছে এই অভিনেতার। এর মাঝেই ঘটলো আরেক দুর্ঘটনা।


চণ্ডীগড়ের কাছে এই গাড়ি দুর্ঘটনাটি ঘটে। পাহাড়ি রাস্তায় বাঁক নেয়ার সময় খাদে পড়ে যায় গাড়িটি। এসময় গাড়িতে তার সঙ্গে ছিলেন বৈভবীর হবু বর। মাত্র ৩২ বছরেই প্রয়াত এই অভিনেত্রী। তার দুর্ঘটনার কথা শুনে তড়িঘড়ি চণ্ডীগড়ের দিকে রওনা হয়েছেন অভিনেত্রীর ভাই।


শোনা যাচ্ছে, মুম্বাইতে নিয়ে আসা হচ্ছে তার দেহ। বৈভবীর সহ-অভিনেতা ও সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়া টুইট করে খবরটি জানান।


প্রযোজক জেডি মাজেঠিয়া লেখেন, আমি স্তম্ভিত খবরটা শুনে, সত্যি ভালো মনের মানুষ ছিলেন বৈভবী। যদিও নিজের যোগ্য জায়গা পাননি। প্রাণশক্তি ভরপুর একটা মানুষ, আমার কাছের একটা মানুষ। ও আমার স্মৃতিতে এখনও সারাভাইয়ের জ্যাসমিন হয়েই রয়েছে। জীবন যে ভীষণ অনিশ্চিত।


বৈভবীকে ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের সিজন টু-তে দেখা গিয়েছিল। এ ছাড়াও বহু হিন্দি সিরিয়ালে কাজ করেছেন তিনি। যার মধ্যে ‘আদালত’, ‘সিআইডি’, ‘ক্যায় কসুর হ্যায় আমলা কা’ অন্যতম। ২০২০ সালে ‘ছপাক’ ছবিতে দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মাসির সঙ্গে দেখা গিয়েছিল তাকে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com