৬৫ বছরের পুরোনো শাড়িতে প্রিয়াঙ্কা!
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৩, ১৬:০০
৬৫ বছরের পুরোনো শাড়িতে প্রিয়াঙ্কা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল স্পেস তৈরির ঘোষণা আগেই দিয়েছিলেন মুকেশ আম্বানির কন্যা ইশা। সেই ঘোষণা অনুযায়ী নির্মিত হয়েছে ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’। এর উদ্বোধন উপলক্ষ্যে পার্টির আয়োজন করা হয়। তাতে হাজির হন তারকারা।


১ এপ্রিল, শুক্রবার তার আমন্ত্রণে এক ছাদের নিচে হাজির হয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও।


আম্বানির পার্টি সেরে প্রিয়াঙ্কা চোপড়া আর তার স্বামী নিক জোনাস রাস্তায় বেরিয়ে যান। সেখানে একটি অটোরিক্সায় উঠতেও দেখা যায় তাকে। প্রিয়াঙ্কার রঙিন পোশাকে ঝলমল করে উঠে রাতের মুম্বাই। মূলত, প্রিয়াঙ্কার পরনের এই পোশাক আলাদাভাবে নজর কেড়েছে। নেটদুনিয়ায় চলছে আলোচনা। তবে প্রিয়াঙ্কা তার এই পোশাক নিয়ে নতুন কিছু তথ্য জানিয়ে আলোচনার আগুনে ঘি ঢেলেছেন।


ইনস্টাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কা জানান, তার পরনের পোশাকটি ৬৫ বছরের পুরোনো শাড়ি দিয়ে তৈরি করা। এ অভিনেত্রীর ভাষায়— ‘চমৎকার এই আউটফিট তৈরিতে ৬৫ বছরের পুরোনো একটি বেনারসি শাড়ি ব্যবহার করা হয়েছে। খাদি সিল্কের ওপর রূপার সুতা এবং গোল্ড ইলেকট্রুপ্লাটিং ব্যবহার করে তৈরি করা হয়েছে।’


ওয়েস্টার্ন ও দেশীয় লুকের সমন্বয়ে পোশাকটি ডিজাইন করেছেন অমিত। মনের মতো আউটফিটটি তৈরি করে দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা।


বর্তমানে প্রিয়াঙ্কার হাতে বেশ কিছু কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘লাভ এগেন’, ‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজের কাজ। ‘সিটাডেল’ সিরিজটি প্রাইম ভিডিওতে মুক্তি পেতে যাচ্ছে। এ সিরিজ পরিচালনা করেছেন প্যাট্রিক মরগ্যান। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন রিচার্ড ম্যাডেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com