শাকিব ভক্তদের তোপের মুখে রোশান
প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ১২:২৩
শাকিব ভক্তদের তোপের মুখে রোশান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের বিয়েকাণ্ড বেশ সমধিক আলোচিত। সম্প্রতি তার বিরুদ্ধে মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ।


বুধবার বিকালে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিচালক শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর লিখিত অভিযোগ দেন অস্ট্রেলিয়া প্রবাসী এ বাঙালি প্রযোজক।
এই সংবাদ আসার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় বইছে শাকিবকে নিয়ে। এরই মাঝে সেই আলোচনা-সমালোচনাকে তুঙ্গে তুলেছে চিত্রনায়ক জিয়াউল রোশানের এক ফেসবুক স্ট্যাটাস।


নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রোশান লেখেন, চরিত্রের কারণে অনেক সম্মানিত ব্যক্তি হারিয়েছেন তার সম্মান, আবার অনেক নগণ্য ব্যক্তি কুড়িয়েছে বিরাট সম্মান। মানুষের মধ্যে সেই ব্যক্তি উত্তম যার চরিত্র সবচেয়ে সুন্দর।— মহানবী (স)।


রোশানের এই স্ট্যাটাসের স্ক্রিনশট নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপে চলছে নানা সমালোচনা। তার স্ট্যাটাসে কোনো নাম উল্লেখ না থাকলেও শাকিবভক্তরা মনে করছেন, তাদের প্রিয় নায়ককে নিয়ে এই স্ট্যাটাস দিয়েছেন রোশান।


এ নিয়ে শাকিব ভক্তদের কিছুটা তোপের মুখেও পড়েছেন রোশান। একজন লিখেছেন, শাকিব খানের পর যদি কোনো নায়ককে পছন্দ করতাম সেইটা হলো আপনি, কিন্তু আপনি আজকে যে কাজটা করলেন আপনাকে দেখলেই মাথা গরম হয়ে যাচ্ছে।


আরেকজন লিখেছেন, সব কিছু ভালোভাবে পর্যবেক্ষণ করলেই বুঝতে পারবেন, যা হচ্ছে সব সুপরিকল্পিত। সম্মিলিত সিন্ডিকেটের শিকার হচ্ছেন শাকিব খান। এমনভাবে নানা আলোচনা-সমালোচনা চলছে রোশানের সেই স্ট্যাটাস ঘিরে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com