জয়ার অবিশ্বাস্য চমক, 'ওয়েডিং ক্র্যাশ'!
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০৫
জয়ার অবিশ্বাস্য চমক, 'ওয়েডিং ক্র্যাশ'!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

“আমি তো সত্যিই অবাক! আমাদের তো বিশ্বাস-ই হচ্ছে না! এই মনোমুগ্ধকর অভিজ্ঞতা আমাদের আজীবন মনে থাকবে।” নিজের বিয়ের অনুষ্ঠানে জয়া আহসানের উপস্থিতি নিয়ে এভাবেই নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন সদ্যবিবাহত একজন নববধু।


অবিশ্বাস্য হলেও বিষয়টি একদম সঠিক, আপনিও ঠিক পড়েছেন।


গত কয়েক সপ্তাহে মেগা সেলিব্রিটি জয়া আহসানকে দেখা গিয়েছে রাজধানীর বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে, হালের তরুণদের ভাষায় ‘ওয়েডিং ক্র্যাশ’ করতে।


বার্জার লাক্সারি সিল্কের এক অভিনব ক্যাম্পেইনের অংশ হিসেবে, আচমকা বিয়ের স্টেজে উঠে কয়েকজন নবদম্পতিদের চমকে দিয়েছেন জয়া আহসান। এরকম ঘটনা বাংলাদেশে এবারই প্রথম।  


নববিবাহিত যুগলদের জন্য এই বিশেষ দিনটি আরও স্মরণীয় করে তুলতে বার্জার লাক্সারি সিল্কের এই ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিয়ের আসরে হুটহাট উপস্থিত হয়ে অতিথিদের সাথে তুলেছেন ছবি। 


শুধু তাই নয়, ক্যাম্পেইনের অংশ হিসেবে তিনি বর-কনের হাতে তুলে দিয়েছেন এক্সক্লুসিভ বার্জার লাক্সারি সিল্ক গিফট ভাউচার, যার মাধ্যমে পুরস্কৃত  নবদম্পতি তাদের নতুন ঠিকানাটি লাক্সউরিয়াস সাজে সাজাতে পারবেন।  


বার্জার লাক্সারি সিল্ক বাজারের অন্যতম প্রিমিয়াম পেইন্ট, যাতে বিশ্বমানের ইমালশান টেকনোলজি ব্যবহার করা হয়েছে। দীর্ঘস্থায়িত্ব ও রক্ষণাবেক্ষণ সুবিধার পাশাপাশি এই পেইন্টে নান্দনিকতার চমৎকার সমন্বয় করা হয়েছে। লাক্সারি সিল্ক ব্যবহারের মাধ্যমে দেয়ালকে অ্যান্টি-ফাঙ্গাল করে তোলা সম্ভব, যা স্বাস্থ্য ও পরিবেশের জন্য উপকারী। পাশাপাশি, এটি দেয়ালকে দাগ বা স্ক্র্যাচের হাত থেকে রক্ষা করে মসৃণ ও চকচকে করে তোলে, ফলে ঘরের গোটা দেয়ালটিই যেন প্রিয় সময় ও প্রিয় মানুষদের স্মৃতিকে ধারণ করে রাখার এক জীবন্ত ক্যানভাসে রূপ নেয়।


এ বিষয়ে জয়া আহসান বলেন, “বিয়েতে যেতে কার না ভালো লাগে! বার্জারের এই ক্যাম্পেইনটি রীতিমতো অভিনবই বলা যায়, যেখানে আমি জীবনে প্রথমবারের মতো ওয়েডিং ক্র্যাশ করেছি! জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাওয়া নব বিবাহিত দম্পতিদের সাথে দেখা করার সুযোগ তৈরি করে দেয়া এই ক্যাম্পেইন আমার কাছে দারুন লেগেছে।” 


উল্লেখ্য, বার্জার পেইন্টস বাংলাদেশ যাত্রা শুরু করে ১৯৭০ সালে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় ঢাকায়। সারাদেশব্যাপী বার্জারের ১৪ টি সেলস ডিপো, ১৬ টি এক্সপেরিয়েন্স জোন রয়েছে। রাজধানী ঢাকা এবং বন্দরনগরী চট্টগ্রামে প্রতিষ্ঠানটির দুটি কারখানা রয়েছে। বার্জার পেইন্টস বাংলাদেশে প্রায় ১০০০ মানুষ কর্মরত আছেন এবং সারাদেশব্যাপী প্রতিষ্ঠানটির ৩০০০ হাজারেরও বেশি ডিলার রয়েছে। রং শিল্পে প্রতিষ্ঠানটির ২৫০ বছরেরও বেশি সমৃদ্ধ ঐতিহ্য রয়েছে। রং সংশ্লিষ্ট পণ্যের বৈচিত্র্য  এবং গ্রাহকদের মানসম্মত সেবা প্রদানের মাধ্যমে প্রতিষ্ঠানটি দেশের শীর্ষ রং কোম্পানিগুলোর মধ্যে শীর্ষে রয়েছে। প্রতিষ্ঠানটি সর্বোচ্চ গুণগত মানের পণ্য উৎপাদন এবং গ্রাহক সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com