‘পাঠান’ মুক্তির আগেই জোর চর্চা
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ২০:১৬
‘পাঠান’ মুক্তির আগেই জোর চর্চা
বিনোদন ডেক্স
প্রিন্ট অ-অ+

‘পাঠান’ ঘিরে জোর চর্চা চলছে। শুধু বিটাউন নয়, সারা ভারত তাকিয়ে আছে শাহরুখ খানের এই ছবির দিকে। মুক্তির মাত্র কয়েক দিন বাকি। ইতিমধ্যে ছবির অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে। এদিকে শাহরুখ অনুরাগীরা প্রিয় তারকাকে মুক্তির আগেই বড়সড় উপহার দিলেন।


চার বছর পর বড় পর্দায় ফিরছেন কিং খান। পরিচালক সিদ্ধার্থ আনন্দ-এর ‘পাঠান’ ছবির ট্রেলার ইতিমধ্যে মুক্তি পেয়েছে। এই ছবির গান আর ট্রেলার নেট-দুনিয়ার উত্তাপ ছড়িয়েছে। নায়িকা দীপিকা পাড়ুকোনের স্বল্প বসনের উপস্থিতি সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে।


‘পাঠান’ ছবিতে খলচরিত্রে অভিনয় করেছেন বলিউড সুপারস্টার জন আব্রাহাম। অ্যাকশন, রোমান্সে ভরপুর এই ছবির মুখ্য আকর্ষণ যে শাহরুখ, তা বলার অপেক্ষা রাখে না। ছবিটির চূড়ান্ত সফলতার জন্য আটঘাট বেঁধে নেমেছেন শাহরুখ ভক্তরা।



জানা গেছে, শাহরুখ ফ্যান ক্লাব দেশ জুড়ে ৫০ হাজার মানুষের জন্য ‘পাঠান’ ছবির ফাস্ট ডে ফাস্ট শো’র জন্য টিকিট অগ্রিম বুকিং করেছে। ফ্যান ক্লাবের উপদেষ্টা যশ পরজানি জানিয়েছেন, এসআরকে ইউনিভার্স ২০০-এর বেশি শহরে শাহরুখ ভক্তদের জন্য ‘পাঠান’ ছবির শোর আয়োজন করবে। মুক্তির প্রথম দিন মুম্বাইয়ে ‘পাঠান’-এর সাত-আটটি শোর আয়োজন করছে তারা। আর দিল্লিতে হবে ছয়টি শো।



সবমিলিয়ে শাহরুখের ‘পাঠান’ ছবিটি বক্স অফিসে নতুন ইতিহাস গড়তে ‘শাহরুখ ফ্যান ক্লাব’-এর সপ্তাহজুড়ে উদ্‌যাপন অব্যাহত থাকবে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com