বাজি ধরে বলতে পারি আজ ব্রাজিল জিতবেই: রনি
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ১৯:৫৬
বাজি ধরে বলতে পারি আজ ব্রাজিল জিতবেই: রনি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কাতার বিশ্বকাপ আসরে আজ রাতে বিশ্বের অন্যতম শক্তিশালী ও জনপ্রিয় দল ব্রাজিল সার্বিয়ার মুখোমুখি হবে। বিশ্বের অন্যান্য ব্রাজিল ভক্তদের পাশাপাশি বাংলাদেশের ভক্তরাও আজকের ম্যাচ উপভোগের উন্মাদনায় রয়েছেন।


আজ (২৪ নভেম্বর) দিনগত রাত ১টায় ব্রাজিল-সার্বিয়া মুখোমুখি হবে। অন্যদের মতো নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেতা আবু হেনা রনিও তার প্রিয় ফুটবল দল ব্রাজিলের খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।


আজ (২৪ নভেম্বর) বিকেলের দিকে আবু হেনা রনি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তিনি ব্রাজিলের জার্সি পরে হাতে একটি ট্রফি নিয়ে দাঁড়িয়ে আছেন। এই ছবির অঙ্গভঙ্গি দেখে বোঝা যাচ্ছে তিনি দৃঢ় প্রত্যয়ী, আজ তার ব্রাজিল টিম জিতবেই।


আবু হেনা রনি আজকের ব্রাজিল টিমের বিজয় নিশ্চিত ব্যক্ত করে জাগো নিউজকে বলেন, ‘আমি যে কারও সঙ্গে বাজি ধরেও বলতে পারি, আজ ব্রাজিল জিতবে। ব্রাজিলের আজকের জয়ের ব্যাপারে আমার আত্মবিশ্বাসের অবশ্য যুক্তিসঙ্গত কারণও রয়েছে। ব্রাজিল ও সার্বিয়ার দলের পরিসংখ্যান দেখে যে কারও এটা বোঝা উচিত। তাছাড়া বিগত কয়েকটি ম্যাচে বাঘা বাঘা দল অপেক্ষাকৃত কম শক্তিশালি দলের কাছে যেভাবে হেরেছে এখান থেকেও ব্রাজিল শিক্ষা নিয়ে সার্বিয়ার মতো দলের সঙ্গে কোনো রকমের হেলাফেলা না করেই বেশ গুরুত্ব দিয়ে খেলবে। আমি আরও মনে করি ব্রাজিল তার সর্বময় ক্ষমতা প্রয়োগ করবে আজকের আসরে। তাছাড়া ব্রাজিলের স্টাইকারও বেশ শক্তিশালী। তাই ব্রাজিলের আজকের জয় নিশ্চিত।’


রনি আরও বলেন, আমি এটাও প্রত্যাশা করছি ফার্স্ট হাফে (প্রথম আধা ঘণ্টায়) ব্রাজিল কমপক্ষে দুই গোল দেবে প্রতিপক্ষকে। এই মুহূর্তে ব্রাজিল টিমের খেলোয়াড়রা বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। আশা করছি ব্রাজিল আজ আমাদের নান্দনিক খেলা উপহার দেবে।’


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com