সংবাদ সম্মেলনে যা বললেন নিপুণ
প্রকাশ : ২১ নভেম্বর ২০২২, ১৯:২৭
সংবাদ সম্মেলনে যা বললেন নিপুণ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের সাধারণ সম্পাদক পদ নিয়ে জটিলতা ছিল। প্রথম দিকে নির্বাচনের ফলাফল প্রশ্নবিদ্ধ হয়। পরে স্থগিত হয় সাধারণ সম্পাদকের পদ।


পরবর্তীতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে নির্বাচন নিয়ে উচ্চ আদালতে যেতে হয় সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের। অবশেষে হাইকোর্টের রায় স্থগিত করে সম্পাদক হিসেবে নিপুণ আক্তার দায়িত্ব পালন করবেন বলে নির্দেশ দেন। এ কারণে আজ (২১ নভেম্বর) এক সম্মেলন আয়োজন করেন নিপুণ।


নিপুণ বলেন, ‘নয় মাস ধরে আপিল বোর্ডের সবাই আমার সঙ্গে একটা যুদ্ধ করে গেছেন। উচ্চ আদালত একটা সঠিক রায় দিয়েছেন। আমি মহামান্য উচ্চ আদালতের কাছে অনেক অনেক কৃতজ্ঞ। আদালত সঠিক রায় দিয়েছেন।’


তিনি বলেন, ‘আজ নয় মাস ধরে এটা নিয়ে অনেক কিছু হচ্ছিল। কখনো আমি থাকবো বা কখেনো আমার অপজিশন যিনি তিনি থাকবেন। তবে আমার একটা বিশ্বাস ছিল।


নিপুণের সাধারণ সম্পাদক পদ ফিরে পাওয়ার এই খবরে আনন্দে ভাসছে শিল্পী সমিতি। সাধারণ সম্পাদককে বরণ করতে সদস্যরা ছুটে আসেন এফিডিসিতে। ঢাকঢোল বাজিয়ে ঘোড়ার গাড়িতে করে ফুল নিয়ে আসেন শিল্পীরা। তারা নিপুণকে ফুলের মালা গলায় দিয়ে বরণ করে নেন।


এসময় নিপুণের সঙ্গে আরও ছিলেন সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মামনুন ইমন। আরও ছিলেন আরমান, জেসমিন, ডি এ তায়েবসহ অনেকেই।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com