শাকিব আমার স্বামী নন: কথিত স্ত্রী রাত্রি
প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ১২:২২
শাকিব আমার স্বামী নন: কথিত স্ত্রী রাত্রি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাত্রি নামের চলচ্চিত্রের এক ‘অতিরিক্ত শিল্পী’ ইউটিউবারদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে মাঝে মাঝে দাবি করেন, তিনি শাকিব খানের প্রথম স্ত্রী। এমনকি তার গর্ভে জন্ম নেয়া রাহুল খানের বাবা ঢালিউডের এই জনপ্রিয় নায়ক। যদিও তিনি এমন দাবির স্বপক্ষে কখনো কোনো প্রমাণ দেখাতে পারেননি।


সম্প্র্রতি শাকিব-বুবলী ও তাদের সন্তান শেহজাদ খান বীর প্রসঙ্গ সামনে আসার পর আবারও বিভিন্ন ইউটিউব চ্যানেলে বক্তব্য দেয়া শুরু করেন রাত্রি। সেসব বক্তব্যে একেক সময় একেক কথা বলছেন।


এর প্রেক্ষিতে রাত্রি সংবাদমাধ্যমকে জানান, আমি কখনো বলিনি যে, শাকিব আমার স্বামী। এসব ইউটিউবাররা ছড়িয়েছেন। আমার কোনো দোষ নেই। দূর থেকে শাকিবকে আমি পছন্দ করতেই পারি, তাই বলে তিনি তো আমার স্বামী হয়ে গেলেন না।


তাকে প্রশ্ন করা হয়, আপনার ছেলে রাহুলের বাবা শাকিব। এখন অস্বীকার করছেন কেন জানতে চাইলে রাত্রি বলেন, আমাকে দিয়ে বলানো হয়েছে। রাহুলের বাবা শাকিব নন। অনেকে তার বিরুদ্ধে অপপ্রচার করার জন্য আমাকে দিয়ে এসব কথা বলিয়েছেন।


এ সময় রাত্রি আরও জানান, তিনি আর কখনও কোনো ক্যামেরার সামনে শাকিবকে নিজের স্বামী বলে দাবি করবেন না। এর আগে এমন দাবি করার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি।


উল্লেখ্য, রাত্রির ছেলে রাহুলের বাবার নাম বাহাদুর। যদিও তার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগেই।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com